Cellfin অ্যাপ ছাড়াই বিনা খরচে মূহুর্তেই ইসলামী ব্যাংকের ব্যালেন্স-স্ট্যটমেন্ট চেক করুন দেশ ও দেশের বাহির থেকে.!

বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মূলধনি প্রতিষ্ঠান হচ্ছে ইসলামী ব্যাংক। বাংলাদেশের একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। পুরো নাম হচ্ছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। ১৯৮৩ সালে পাবলিক লিমিটেড কোম্পানি হিসেবে প্রতিষ্ঠিত করা হয় বাংলাদেশ। এই ব্যাংকটি দেশের সরকারি ও বেসরকারি খাতের ব্যাংকগুলোর মধ্যে সর্ববৃহৎ ব্যাংক হিসেবে স্থান পেয়েছে।

টানা ৯ বছর ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডকে বিশ্বের ১,০০০ শীর্ষ ব্যাংকের তালিকায় একমাত্র ও প্রথম বাংলাদেশী ব্যাংক হিসেবে অন্তর্ভুক্ত করে।

যাদের ইসলামী ব্যাংকে ব্যাংক একাউন্ট আছে কিন্তু Cellfin একাউন্ট নেই বা cellfin এ ব্যাংক একাউন্ট অ্যাড করা নেই এবং যারা দেশের বাহিরে থাকেন এবং বাহিরে থেকে ব্যাংক একাউন্ট পরিচালনা করেন তাড়া এখন খুব সহজে এবং বিনা খরচে মূহুর্তেই ব্যাংকের ব্যালেন্স-স্ট্যটমেন্ট চেক করতে পারবেন

আগে ব্যালেন্স বা স্ট্যটমেন্ট চেক করতে হয়তো ব্যাংকে যেতে হত বা এসএমএস পাঠিয়ে ব্যালেন্স চেক করতে হত এখন সে ঝামেলাটি পোহাতে হবে না। যে সব সেবা বিনামূল্যে পাবেন

  • Check Account Balance
  • Check Card Balance
  • Show Account Statement
  • Show Card Statement
  • Issue ATM Transaction Dispute
  • Track Issued Dispute

তো প্রথমে এই লিংকে প্রবেশ করুন.!

আপনার একাউন্ট এ দেয়া মোবাইল নম্বর দিন (যদি একাউন্টে বিদেশ নাম্বার অ্যাড করা থাকে তো ০০ দিয়ার দরকার নেই, বাংলাদেশের নম্বর হয়তো 019******72 এই ভাবে দিবেন) এবং প্রদর্শিত ক্যপছা (দেখানো কোড) প্রদান করে Proceed ক্লিক করুন।

লিস্ট থেকে আপনার প্রত্যাশিত সেবায় ক্লিক করুন যেটি আপনি চেক করবেন।

আপনার একাউন্ট এ দেয়া মোবাইল এ OTP যাবে সেটি দিয়ে Proceed ক্লিক করুন।

এখন আপনার একাউন্ট ব্যালেন্স বা স্ট্যটমেন্ট দেখতে পারবেন খুব সহজেই।

 

যেকোনো প্রয়োজনে Facebook এ আমি..!!

 

বাংলালিংক সিমে ফ্রি 1.5GB নিয়ে নিন

 

ধন্যবাদ

The post Cellfin অ্যাপ ছাড়াই বিনা খরচে মূহুর্তেই ইসলামী ব্যাংকের ব্যালেন্স-স্ট্যটমেন্ট চেক করুন দেশ ও দেশের বাহির থেকে.! appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/Ui7Ixw3
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট