( No-Root Tweaks) আপনার এন্ড্রয়েড ডিভাইসের CPU & GPU এর স্পিড বাড়িয়ে নিন নতুন মডিউলস (CPU & GPU OVARCLOCK 🚀) সাথে পাচ্ছেন গেমিং স্ক্রিপ্ট ফাইল 🎮

আসসালামু আলাইকুম চলে আসলাম ( No Root Tweaks Series এর Part 4 নিয়ে ) 

আজকে আমি আপনাদের সাথে সেয়ার করবো – ( Cpu & Gpu Performance Tweaks) 

এই স্ক্রিপ্ট এর মাঝে CPU & GPU এর ফ্রিকোয়েন্সীকে নিজের মত সেট করতে পারবেন,

এই স্ক্রিপ্টের মাঝে রয়েছে 😴

🚀 Performance Mode

🚀 Gpu Boost

🚀 Cpu Boost

🚀 Bettary Tweaks 

আরও অনেক কিছু! 

আমার সেয়ার করা আগের জেই দুইটি স্ক্রিপ্ট সেয়ার করেছিলাম অনেকেই ব্যবহার করে ভালোই পারফরম্যান্স পেয়েছেন,

এই পোস্ট যারা নতুন দেখছেন দয়া করে আমার আগের পোস্টগুলি দেখে আসবেন পোস্ট লিনক নিচে দিয়ে দিলাম 👇

( No – Root Tweaks)আপনার Android Device এর Performance বাড়িয়ে নিন FPS -Refresh Rate- GAME BOOST আরও অনেক কিছু ( Part 1)

(No Root – Gaming V1 Tweaks) কিভাবে Brevent অথবা MT MANAGER দিয়ে আপনার ডিভাইসে Gaming Performance VIP 1.0 স্ক্রিপ্ট ইন্সটল করবেন ( Complete Tutorial Part 2)

(No -Root Tweaks) ইন্সটল করে নিন আমার দেখা সেরা Gaming & Device Performance এর Modules ( VIP – Performance 4.0 🚀 Part 3)

তাহলে চলুন শুরু করি আমার আজকের টিউটোরিয়াল! ।

স্ক্রিপ্টি ইন্সটল করতে হলে আপনাদের -Brevent অথবা Mt manager লাগবে যারা  Brevent দিয়ে করতে পারেন করেন – যারা MT manager দিয়ে করতে পারবেন তারা  সেটা দিয়ে করেন,

MT MANAGER DOWNLOAD 👇

MT MANAGER

নিচের লিনক থেকে স্ক্রিপ্টি ডাউনলোড করে নিন 👇

CPU & GPU BOOST

তারপর Zarciver দিয়ে ফাইলটি Extract করে ফাইল এর ভিতরে এই স্ক্রিপ্টি পাবেন এটিকে কপি করে আপনার Internal storage এ পেস্ট করে দিন,

পেস্ট করার পর আপনার Internal storage এ ফাইল্টি চলে যাবে, তারপর MT MANAGER এ প্রবেশ করুন,

তারপর স্ক্রিপ্টিতে ক্লিক করুন

এখন স্ক্রিপ্টি রান করার জন্যে Execute এ ক্লিক করুন

এখন স্ক্রিপ্টি রান হয়ে যাবে,

এখন আমরা একটি একটি করে Tweaks করবো,  প্রথমে

Set Cpu Governor সেট করার জন্যে 1 প্রেস করে এন্টার করুন

এখানে আপনি কুন মুডে আপনার CPU কে মুডিফাই করবেন সেটি সিলেক্ট করুন,  Powersave Option আছে কিন্তু আমি Performance সিলেক্ট করে নিলাম 4 প্রেস করে এন্টার করে দিলাম,

এপ্লাই হয়ে যাওয়ার পর এখন আমরা GPU TWEAKS করবো,

আবারও আমি Performance করে নিলাম

 

আপাদত আমাদের দুইটি সেটাপ কম্পলিট হয়ে গেলো এখন আমরা CPU FREQUENCY SET  করবো

এর জন্যে আমাদের 3 লিখে এন্টার করতে হবে,

আমি 1836000 তে এপ্লাই করবো আপনারা যদি চান এর বেশিও দিতে পারেন এতে ডিভাইস গরম হওয়ার সম্ভাবনা থাকতে পারে,  এর জন্যে যে ভালু চান সেটা নিচে লিখে দিয়ে এন্টার এ ক্লিক করবেন,

এখন আমরা GPU FREQUENCY সেট করবো এর জন্য আমাদের 4 লিখে এন্টার করতে হবে,

 

ঠিক আগেরটির মতো এটির ভেলু আমি দিয়ে দিলাম,

এখন মেনু তে এসে Apply Gaming Script ফাইল গুলি ইন্সটল করব এর জন্যে 5 লিখে এন্টার করবেন

আবারও এন্টার করুন

আমাদের ডিভাইসে গেমিং স্ক্রিপ্ট গুলি ইন্সটল হওয়া শুরু হয়ে যাবে, এরকম ALL SCRIPT APPLIED SUCCESSFUL লেখা আসবে,

এখন আপনার ডিভাইকে রিস্টার্ট করে নিন, ডিভাইসের কুনুরকম ইমপ্রুভমেন্ট পেলে ফিডব্যাক দিবেন,  এবং প্রশ্ন থাকে তাহলে কমেন্ট করুন অথবা আমার টেলিগ্রাম চ্যানেলে আসুন, ধন্যবাদ আজকের জন্য এইটুকুই,

আমার কাছে আরও একটি মডিউলস রয়েছে ইতিমধ্যে টেস্ট করেছি আমি আমার ডিভাইসে ১০০% কাজ করে ভালোই পারফরম্যান্স পাচ্ছি,  খুব তারাতারি আপনাদের মাঝে নিয়ে আসার চেষ্টা করবো,

আমার টেলিগ্রাম চ্যানেল 👇

⚒ Android Tweaks & Modules ⚡

 

 

The post ( No-Root Tweaks) আপনার এন্ড্রয়েড ডিভাইসের CPU & GPU এর স্পিড বাড়িয়ে নিন নতুন মডিউলস (CPU & GPU OVARCLOCK 🚀) সাথে পাচ্ছেন গেমিং স্ক্রিপ্ট ফাইল 🎮 appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/VUMTC6I
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট