লিংক সেয়ার করে পেলাম ১০০ ডলার বিকাশ পেমেন্ট প্রুফ সহ

যারা ট্রিকবিডিতে নিয়মিত ব্রাউজ করেন তারা অনেকেই হয়তো শর্ট লিংক এর ব্যাপারে জানেন। যে আপনার কাঙ্ক্ষিত লিংক একটি বিজ্ঞাপন মিডিয়ার মাধ্যমে শর্ট করে সেয়ার করলে যদি কেউ সেই লিংকে ভিজিট করে তবে আপনি কিছু ইনকাম করতে পারবেন।

অনেকেই বিভিন্ন সময় এসব ট্রাই করেছেন তবে নির্ভরশীল এবং বিকাশে পেমেন্ট করে এমন খুব কমই সাইট রয়েছে। আজকে আপনাদের সাথে একটি ট্রাস্টেড সাইট সেয়ার করছি। এখানে আমি নিজে লিংক ব্যবহার করে ১০০ডলার+ পেয়েছি। এবং পেমেন্ট বিকাশের মাধ্যমে নিয়েছি। স্ক্রিনশট দেখুন :

তাহলে চলুন শুরু করি আজকের টিউটোরিয়াল।
প্রথমে Shrink Me সাইটে একটি একাউন্ট করে নিবেন।
একাউন্ট করতে শুধু একটি ইমেইল লাগবে আর কিছুই না।

একাউন্ট করা শেষে আপনি আপনার যেকোনো ফাইল লিংক বা দরকারী লিংক যা অন্যদের সাথে সেয়ার করবেন তা এখানে পেস্ট করে শর্ট করে নিবেন।

এবার শর্ট লিংক সবার সাথে সেয়ার করবেন। যত বেশি ভিউ হবে আপনার লিংকের তত বেশি ইনকাম। এবং সাইট ট্রাস্টেড এবং বিভিন্ন পেমেন্ট সিস্টেম রয়েছে তাদের।

আমরা বাংলাদেশের জন্য Binance হচ্ছে সবথেকে সেরা মাধ্যম। আপনি বাইনান্সে ডলার নিয়ে সরাসরি বিকাশে ক্যাশ আউট করে নিতে পারবেন আমার মত।
এই দেখুন আমার পেমেন্ট প্রুফ :

আশাকরি যারা আমার মত নতুন আছেন আপনাদের ইনকাম করার একটা সেরা মাধ্যম এটি।
যারা অ্যাপ সেয়ার করেন বা কোনো প্রিমিয়াম সেবা ফ্রি দেন তারা এই মাধ্যমে লিংক দিয়ে কাজ করতে পারবেন।

যেকোনো প্রশ্ন থাকলে কমেন্টে জানান। আমি সমাধান দেওয়ার চেষ্টা করব।

The post লিংক সেয়ার করে পেলাম ১০০ ডলার বিকাশ পেমেন্ট প্রুফ সহ appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/tB3hZrQ
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট