দেখুন কিভাবে YouTube Premium করবেন (BIN Method)

আসসালামু আলাইকুম। আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন।

আজকে আপনাদের দেখাব কিভাবে YouTube Premium কিনবেন Free Cards দিয়ে।

 

YouTube Premium BIN Details

💳 BIN Youtube Premium 🥇
💳 Bin: 515462001454xxxx
📤 EXP: 10/24
📤 CVV: RND
🌐 IP : US/OWN (নিজের IP দিয়ে না হলে Strong VPN ব্যবহার করবেন)
🌐 Zip: 10080
🧬 CC-Gen : namso-gen.com
│CC-Check: https://www.mrchecker.net/card-checker/ccn2/

❕NOTE – অবশ্যই Fresh Mail লাগবে, আগে কখনো Trail নেওয়া অথবা ফ্যামেলি জয়েন হওয়া ইমেইল দিয়ে হবে না⏰

 

  • প্রথমে, Namso-Gen Site এ যান

  • তারপর Bin Details বসিয়ে Cards Generate করে Copy করুন

  • এবার Copy করা Card গুলো Mr.Checker Site এ Paste করে দিন

  • এখানে যে Live Card গুলো আছে, আমরা সেগুলো ব্যবহার করব, একবারে Live Cards না পেলে চেস্তা করতে থাকবেন।
    এখান থেকে Live Card না পেলে আপনি আমার Telegram Channel থেকেও সংগ্রহ করতে পারেন, Link পোস্ট এর শেষে থাকবে।
  • যেকোনো ১ টি Card Copy করে নিন।

এবার চলে যান YouTube Apk এ

  • এখান থেকে “Get YouTube Premium” Option এ যান

  • এবার এখান থেকে “Try it for free” তে

  • এখান থেকে আপনারা যেকোনো একটি Plan Select করে নিবেন, আমি Family Pack নিব
  • যেটা নিবেন সেটা Select করে “Check out” এ যান

  • এখান থেকে “Continue” তে যান

  • এখান থেকে “Add credit or debit card”
  • এবার এখানে Copy করা Card টা বসিয়ে দিন। (Google মামা আমাকে SS নিতে দেইনি।)

  • দেখুন এখানে Card Add হয়ে গেছে, Subscribe এ Click করুন

  • দেখুন এখানে “Processing” শুরু হয়ে গেছে

  • আমাদের YouTube Subscription কিনা শেষ, এগুলো আপনি Yes/No ইচ্ছা মত দিতে পারবেন সমস্যা নাই।
  • আমি Yes করে Ok করলাম

  • এবার এমন Screen আসবে, “No, thanks” করুন

  • আমি Family Pack নিয়েছিলাম, সে জন্য এটা এসেছে, আপনারা অন্য Plan নিলে আসবে না

  • এটাও Family Pack নেবার কারণে এসেছে, আপনারা Family Pack নিলে আপনাদেরও আসবে Just “Continue” তে Click করে এগিয়ে যান

  • ব্যাস, Pro Ready

  • Done

Free তে Premium Accounts/ Lisence Keys পেতে Join করতে পারেন আমার Telegram Channel
{অলস বাক্তিদের জন্য আমি Live Card Update দিতে থাকব আমার Channel এ}
এছাড়া চাইলে আমার নতুন Blog থেকেও ঘুরে আসতে পারেন।

আজকে এই পর্যন্তই, পড়ার জন্য ধন্যবাদ।

The post দেখুন কিভাবে YouTube Premium করবেন (BIN Method) appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/NC5FjJo
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট