119$ WP Rocket Pro plugin নিয়ে নিন ফ্রিতে। [এক বছরের জন্য]

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। ট্রিকবিডির নতুন টিউটোরিয়ালে সবাইকে স্বাগতম

।আজকের এই টিউটোরিয়ালে আমি আপনাদের সাথে নতুন একটি ট্রিক সেয়ার করবো। এই টিউটোরিয়ালে আমি সেয়ার করবো ১২১ডলার মূল্যের WP Rocket plugin (এক বছরের জন্য) যা আমি আপনাদেরকে একদম ফ্রিতে দিবো।

WP Rocket Plugin কি?

WP Rocket হলো একটি WordPress Website এর Plugin. যা দিয়ে সাইটের স্পিড অপটিমাইজ করা হয়। এটি একটি ক্যাশ plugin. যা সাইটের অপ্রয়োজনীয় কোডগুলো রিমুভ করে সাইটকে ফাস্ট লোডিং এ সাহায্য করবে। এতে করে গুগলে সাইটটি প্রথমে অগ্রাধিকার পাবে।

WP ROCKET Plugin টি কি ক্রাক?

উত্তর :এটি আমার কেনা Plugin, যার মূল্য 119$. যদিও কারডিং করে কেনা এটি, তাই আপনাদের সাথে ফ্রি সেয়ার করছি।

কিভাবে WP Rocket Pro plugin download করবেন?

আমি ডাউনলোড ফাইলটি drive এ দিয়েছি। কারন এখানে Plugin এর আপডেট ভার্সন দেওয়া হবে। ডাউনলোড করুন।

কিভাবে Site এ WP Rocket plugin Install করবেন?

Initially you need to go site admin panel and login here by details.. এখন Plugin থেকে “ADD NEW PLUGIN” এ ক্লিক করুন।

এখন আপলোড plugin এ ক্লিক করুন। এবং ডাউনলোড করা ফাইলটি সিলেক্ট করুন। এবং “install now ” তে ক্লিক করুন এবং “Activate করুন “।

মেয়াদ-১৬ ফেব্রুয়ারী ২০২৫।

যদি কোন প্রকার সমস্যা হয়ে থাকে এ মেসেজ দিবেন। ইনশাআল্লাহ সমাধান দেওয়ার চেষ্টা করবো। আরো দেখুন Free Internet 2024

৭দিন ফ্রিতে কথা বলুন যেকোনো দেশে ক্লিক করুন

The post 119$ WP Rocket Pro plugin নিয়ে নিন ফ্রিতে। [এক বছরের জন্য] appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/dbksDMi
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট