সম্মোহনের A to Z বই PDF Download | এবং ১৫+ সেরা পুরাতন কবিরাজি / তন্ত্র মন্ত্রের pdf

একজন তান্ত্রিক বা কবিরাজ হওয়ার জন্য যাদের অনেক আগ্রহ রয়েছে তাদের জন্য সম্মোহনের এ টু জেড pdf বইটি খুবই দরকারী যা আপনি আমার এই পোস্টটি পড়ে বিনামূল্যে ডাউনলোড করে নিতে পারেন। এছাড়াও তন্ত্র মন্ত্রের বা কবিরাজি ১৫ টির অধিক পিডিএফ বই ডাউনলোড করে নিতে পারবেন।

সম্মোহনের A to Z বই রিভিউঃ

আমি পোস্টের শুরুতেই একটু ঈঙ্গিত দিয়ে বলেছি আপনার মনে পড়ছে কিনা জানিনা তবে আবার শুনুন আপনি যদি একজন কবিরাজ হতে চান বা তান্ত্রিক হতে চান অথবা এ বিষয়ে জ্ঞান অর্জন করতে চান তাহলে লেখক প্রবীর ঘোষ এর এই বইটি পড়বেন অবশ্যই।

আপনি বইটির হার্ডকপি ক্রয় করার সামার্থবান হলে যেকোনো বইয়ের লাইব্রেরি থেকে নিতে পারেন অথবা অনলাইন বইয়ের লাইব্রেরি সাইট থেকে ও নিতে পারেন।

সম্মোহন নিয়ে অনেক সুনাম রয়েছে, সম্মোহনের মাধ্যমে কি না করা যায় ঘড়ির সময় আটকে রাখা থেকে জীব জানোয়ার দিয়ে ও যেকোনো কাজ করিয়ে নেওয়া যায়, যেকোনো প্রকারের রোগের চিকিৎসা করা যায় এমনকি অতীতে ও ঘুরে আসা সম্ভব।

এতো এতো রহস্যে ভরপুর রয়েছে সম্মোহন নিয়ে আসলে এর ভিতরে কতটুকু সত্যি মিথ্যা তা তো আপনি তখনই জানতে পারবেন যখন আপনার এ সম্পর্কে সম্পুর্ণভাবে জ্ঞান থাকবে। যাহোক বইটি সকলেই পড়বেন আশাকরি প্রতিটি ব্যাক্তির কাছে ভালো লাগবে এবং অনেক অজানা বিষয় সম্পর্কে জানতে ও পারবেন।

বইটির সূচিপত্রের ছবি দেখে নিনঃ


বইটি সম্পর্কে কিছু তথ্য জেনে নিনঃ
বইয়ের নামঃ সম্মোহনেরএ টু জেড
লেখকের নামঃ প্রবীর ঘোষ
পৃষ্ঠা সংখ্যাঃ ১৬১ টি
প্রথম প্রকাশঃ ফেব্রুয়ারি ২০১২ ইং
ক্যাটেগরিঃ তন্ত্র মন্ত্রের বই
পিডিএফ সাইজঃ ৭ মেগাবাইট
ভাষাঃ বাংলা

সম্মোহনের এ টু জেড বই PDF Download

Download Now

আমার জানামতে সম্মোহন বিদ্যা শেখার জন্যে এখন প্রযন্ত এর চেয়ে ভালো কোনো pdf বই আমি খুজেঁ পাইনি। সুতরাং আপনি চোখ বুজে এই বইটির হার্ডকপি সংগ্রহ করে নিন আশাকরি টাকাটা আপনার লস হবেনা। এবং এ বিষয় শেখার জন্য লেটেস্ট বইয়ের তালিকায় এটিই রয়েছে।

বইটি ডাউনলোড করতে কোনোরকম সমস্যায় পড়লে আমাকে কমেন্ট করে জানাতে পারেন তাহলে আমি দ্রুত সমস্যাটি সমাধান করার চেষ্টা করবো।

আরো পড়ুনঃ

১৫+ সেরা পুরাতন কবিরাজি বা তন্ত্র মন্ত্রের pdf বই free download

Bangla Calendar 2024 Bangladesh | বাংলা ক্যালেন্ডার ২০২৪ – (Full HD Calendar)

এরকম আরো হাজার হাজার PDF বই Download করার জন্য ওয়েবসাইটটি ভিজিট করতে পারেন www.puretrick99.com

The post সম্মোহনের A to Z বই PDF Download | এবং ১৫+ সেরা পুরাতন কবিরাজি / তন্ত্র মন্ত্রের pdf appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/ALIquOc
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট