ব্রিলিয়ান্ট এ ১০ মিনিট কোথা বলে নিয়ে নিন ৫ মিনিট ফ্রি (শর্ত প্রযোজ্য)

ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ হচ্ছে বাংলাদেশ ভিত্তিক দেশব্যাপী ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার এবং টেলিফোন সম্পর্কিত সার্ভিস প্রোভাইডার। ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ দিয়ে সবচেয়ে কম কল রেটে বাংলাদেশের যেকোনো নম্বর কথা বলা যাই এছাড়াও দেশে বাহিরেও কথা বলা যাই।
বর্তমান ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ এর কল রেট হচ্ছে ৩৫ পয়সা প্রতি মিনিট সাথে সেকেন্ড পালস তো আছে.!

এখন ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপের গ্রাহকরা যেকোনো নাম্বার এ কোথা বলে পাচ্ছেন ফ্রি মিনিট। ব্রিলিয়ান্ট দিয়ে যেকোনো নাম্বার এ ১০ মিনিট কথা বললে পাচ্ছে ৫ মিনিট ফ্রি। এই অফারটি ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপের সকল গ্রাহক উপভোগ করতে পারবেন।

কিন্তু অফার টি উপভোগ করতে হলে কিছু শর্ত আছে ১০ মিনিট কথা বললে পাচ্ছে ৫ মিনিট ফ্রি অফারটি নিয়ার জন্য প্রতিদিন রাত ১২ থেকে ভোর ৬ টা পর্যন্ত এর মধ্যে কথা বলতে হবে, তা হলেই একজন ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপের গ্রাহক অফারটি উপভোগ করতে পারবেন

১০ মিনিট কথা বলার পর ৫ মিনিট এর সমপরিমাণ টাকা আপনার ব্রিলিয়ান্ট একাউন্ট অ্যাড হয়ে যাবে.অফারে পাওয়া ফ্রি মিনিটের সমপরিমাণ ব্যালান্স আপনার একাউন্টে ভোর ৬ টা থেকে দুপুর ১২টার মধ্যে যোগ হয়ে যাবে।

এছাড়াও ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ এর রিচার্জ যেকোনো ব্রিলিয়ান্ট এজেন্ট কাছ থেকে যেকোনো পরিমাণ রিচার্জ করলে পাচ্ছে ১০% বোনাস.!এজেন্ট খুব সহজেই পাওয়া যাবে অনলাইনে প্রথমে ব্রিলিয়ান্ট অ্যাপ এ ঢুকে সেটিং মেনুতে ক্লিক করবেন তার পর Extended Services অপশন এ ক্লিক করবেন তার পর Agent Locator অপশনে ক্লিক করে আপনার জেলা, থানা সিলেক্ট করলে এজেন্ট এর সাথে যোগাযোগ করার অপশন পাবেন। সব এজেন্ট তাদের অফিসিয়াল তাই প্রতারণা হওয়ার কোন সম্ভাবনা নেই। এছাড়াও ব্রিলিয়ান্ট অ্যাপ এর অফিসিয়াল ফেসবুক গ্রুপে অ্যাড হয়ে এজেন্ট এর সাথে যোগাযোগ করে রিচার্জ করতে পারবেন অ্যাড হতে এখানে ক্লিক করুন.!

 

যেকোনো প্রয়োজনে Facebook এ আমি..!!

 

বাংলালিংক সিমে ফ্রি 1.5GB নিয়ে নিন

 

ধন্যবাদ

The post ব্রিলিয়ান্ট এ ১০ মিনিট কোথা বলে নিয়ে নিন ৫ মিনিট ফ্রি (শর্ত প্রযোজ্য) appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/jBQi5q4
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট