Ali express থেকে ১ টাকায় কিভাবে যেকোনো কিছু কিনবেন এবং কিভাবে অর্ডার করবেন বিস্তারিত

আসসালামু আলাইকুম।
কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন?আজকে আমি আপনাদের সামনে আমার নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি।আপনারা অনেকেই ali express এর কথা শুনেছেন।আবার অনেকেই জানেন যে ali express থেকে নতুন রেজিস্ট্রেশনকারীদের একটা ওফার দেয়।সেটা হল ১ টাকায় যেকোনো কিছু কেনা যায়।
তো আর কথা না বাড়িয়ে কাজের দিকে আগাই। প্রথমে আপনারা প্লে স্টোর থেকে ali express এপটি ডাউনলোড করে নিন।
তার পর আপনার জিমেইল দিয়ে লগ ইন করুন।আশা করি gmail দিয়ে লগ ইন করতে পারবেন সবাই।আর হ্যাঁ একটি ফোনে ১ টাকার ওফার ১ বারই নেওয়া যায় ১ টি একাউন্ট এর মাধ্যমে। সুতরাং কেউ আবার ২য় একাউন্ট খুলতে যাইয়েন না।তো, এবার super deals এ ক্লিক করে ১ টাকার ওফার গুলা দেখে নিন।

তারপর আপনার পছন্দমত যেকোনো কিছু অর্ডার দিয়ে নিন। আর হ্যাঁ, পেমেন্ট করার জন্য মাস্টার কার্ড এর প্রয়োজন হয়।আমি pyypl ইউজ করে অর্ডার করছি।যাদের মাস্টার কার্ড নাই তারা একটা pyypl ভার্চুয়াল মাস্টার কার্ড তৈরি করে নিয়েন।
ভার্চুয়াল কার্ড কিভাবে তৈরি করবেন, এই পোস্টটি দেখুন click here
তো, ধরুন আপনি পেমেন্ট করতে পারবেন? কিন্তু এড্রেস কিভাবে বসাবেন?এই এড্রেস দিতে গিয়ে অনেকে ঝামেলায় পড়ে যায়।যেমনটা আমার ক্ষেত্রে হয়েছিল।এড্রেস সেট করার জন্য একাউন্ট এ ক্লিক করুন

তারপর সেটিংস এ ক্লিক করুন।

এবার shipping address এ ক্লিক করুন

add new address এ ক্লিক করুন।


তারপর স্ক্রিনশট এর মত আপনার এড্রেস দিয়ে দিবেন।পেমেন্ট করার আগে অবশ্যই এড্রেসটা সেট করে নিবেন।
পেমেন্ট করা হয়ে গেলে ২০/২৫/৩০ দিনের মধ্যে আপনার পার্সেল পোস্ট অফিসে এসে যাবে।তারপর আপনি পোস্ট অফিস থেকে কালেক্ট করে নিয়েন।
আমি ২ টা পার্সেল অর্ডার করে ছিলাম।তারপর ১৭ দিনে পরে আমি পার্সেল রিসিভ করছি।এই দেখুন পিক।



কমদামে আপনারা ভাল প্রোডাক্টই পাবেন।আমি যেগুলো পাইছি ঐগুলা নিয়ে আমি সেটিস্ফাইড।এপে আপনারা যেরকম জিনিস অর্ডার দিবেন, ঠিক সে রকমই জিনিস পাবেন।
পোস্ট এখানেই শেষ করছি।যদি পোস্টটি আপনাদের কাছে ভাল লাগে, তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।
আর কোনো সমস্যা বা কিছু জানার থাকলে ইনবক্সে নক করতে পারেন
ফেইসবুক আইডি: Md Ucchas
টেলিগ্রাম আইডি : Ucchas

The post Ali express থেকে ১ টাকায় কিভাবে যেকোনো কিছু কিনবেন এবং কিভাবে অর্ডার করবেন বিস্তারিত appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/D9HhR6l
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট