ফ্রীতে netflix ও Amazon Prime মুভি, ওয়েব সিরিজ, টিভি সিরিজ ডাউনলোড করুন মুহূর্তের মধ্যেই

আজকেরে আর্টিকেলে দেখাবো কিভাবে আপনি যেকোন মুভি, ওয়েব সিরিজ, টিভি সিরিজ সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন।

যে কোন মুভি টিভি সিরিজ ফ্রী ডাউনলোড করার জন্য সর্বপ্রথম আমার দেওয়া লিংকে ভিজিট করে, আপনি যে মুভিটি দেখতে চাচ্ছেন, সেই মুভিটির নাম লিখুন তারপর Watch now বাটনে ক্লিক দিয়ে মুভি প্লে করুন।

এইটুকু যারা না বুঝতে পেরেছেন, তারা ট্রিকবিডিতে আমার আগের পোস্টটি দেখে নিতে পারেন: ফ্রীতে netflix ও Amazon Prime যেকোনো মুভি-ওয়েব সিরিজ দেখুন

কিভাবে মুভি ডাউনলোড করব?

মুভিটি প্লে হওয়ার পর নিচের অংশে download button দেখতে পারবেন। নিচের চিত্রটি লক্ষ্য করুন, আমি ডাউনলোড বাটনটিতে ক্লিক দিয়ে দিয়েছি।

ডাউনলোড বাটনটিতে ক্লিক দেওয়ার পর অবশ্যই নতুন একটি পেজ ওপেন হবে। সেখানে আপনি দুই থেকে তিনটা ডাউনলোড hosts দেখতে পারবেন।

চিত্রটি দেখুন, এখানে তিনটা ডাউনলোড হোস্ট দেখতে পাচ্ছি। আমার ক্ষেত্রে সবার নিচেরটা streamiare কাজ করতেছে। আমি সেটাতে ক্লিক করলাম এবং নতুন একটি পেজ ওপেন হল।

বিশেষ দ্রষ্টব্য: আপনার ক্ষেত্রে অন্য হোস্ট গুলো কাজ করতে পারে

সুতরাং নতুন একটি পেজ ওপেন হওয়ার পর আপনি এখানে দেখতে পাবেন এবং ডাউনলোড করতে পারবেন। আপনি যদি ডাউনলোড করতে চান, তাহলে ডাউনলোড বাটনটিতে ক্লিক করুন। নিচের চিত্র দিয়ে দিয়েছি

ডাউনলোড বাটনটিতে ক্লিক করার পর মুভিটি কত জিবি এভেলেবেল রয়েছে, এটা দেখতে পেরেছেন। আমার ক্ষেত্রে শুধুমাত্র একটি ফাইল রয়েছে 1.88 জিবি।

আপনার  আপনার ক্ষেত্রে অনেকগুলো ভার্সন থাকতে পারে যেমন  নিজে চিত্রটি লক্ষ্য করুন

আমি ফাইলটিতে ক্লিক করার পর দেখতে পাচ্ছেন ডাউনলোড করার জন্য একটি পপ-আপ ওপেন হয়েছে। যেহেতু আমি idm সফটওয়্যার ব্যবহার করতেছি, যার কারণে এভাবে দেখা যাচ্ছে। আপনি যদি সেখানে ক্লিক করেন, তাহলে আপনার সরাসরি ডাউনলোড হতে পারে।

যারা মোবাইল দিয়ে ডাউনলোড করবেন, তাদের জন্য সরাসরি ডাউনলোড হতে থাকবে।

কিভাবে টিভি সিরিজ বা ওয়েব সিরিজ ডাউনলোড করব?

সর্বপ্রথম আপনি যে পর্বটি ডাউনলোড করবে, সেটা সিলেক্ট করতে হবে। নিচে দেখুন আমি স্কুইড গেম ডাউনলোড করার জন্য সার্চ দিয়েছি, এখানে অনেকগুলো পর্ব দেখতে পেরেছি।

আপনি যে পর্বটি ডাউনলোড  করবেন, সর্বপ্রথম সেটি প্লে করুন। তারপর আগের মতোই ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করুন।

বিশেষ দ্রষ্টব্য: যারা মোবাইল দিয়ে ডাউনলোড অথবা ভিডিও দেখবেন তারা অবশ্যই ব্রেভ ব্রাউজার ব্যবহার করবেন। অন্যথায়  পপ আপ  এর জন্য আপনি বিরক্ত হয়ে যাবেন।

ওয়েবসাইট লিঙ্ক: solarmovie.pe

সেরা মুভির তালিকা – সেরা সিনেমা, যে সিনেমা বদলে দিবে আপনার জীবন

শেষ কথা

দেখতে অথবা ডাউনলোড হতে যদি কোন সমস্যা হয়, তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আমি সমস্ত কমেন্টের উত্তর দেওয়ার চেষ্টা করব। আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই একটি লাইক করবেন।

রেগুলার এরকম টিপস এবং ট্রিক্স পেতে অবশ্যই সাথেই থাকবেন। সম্পূর্ণ আর্টিকেল পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

The post ফ্রীতে netflix ও Amazon Prime মুভি, ওয়েব সিরিজ, টিভি সিরিজ ডাউনলোড করুন মুহূর্তের মধ্যেই appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/wdXhOR7
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট