FORSAGE!! Income source/Scam? [full breakdown]

আসসালামুআলাইকুম।

আমরা যারা অনলাইন জগতে আছি তারা সবাই ই “অনলাইন আর্নিং” কথাটার সাথে পরিচিত।অনেকে হয়তো অনলাইনে বিজনেস করে বা ফ্রিল্যান্সিং করে ইনকাম করছেন আবার অনেকে এখনো ইনকামের ট্রাস্টেড এবং রিলায়েবল সোর্স খুঁজছেন।

বর্তমানে অনলাইনে ইনকাম করার সবচেয়ে সহজ উপায় হলো “এফিলিয়েট মার্কেটিং/নেটওয়ার্ক মার্কেটিং”

আজকে যেই সাইট নিয়ে কথা বলবো তা মূলত নেটওয়ার্ক মার্কেটিং এর উপর বেসড করে বানানো।

সাইটের নাম হলো “FORSAGE“. কমবেশি অনেকেই শুনেছেন আবার অনেকেই শুনেন নি।তবে এটি মূলত কি!কিভাবে কাজ করে!রিয়েল/স্ক্যাম! এবং এটি নিয়ে আমাদের সাধারণ মানুষের কাছে, যারা ফরসেজের সাথে কানেক্টেড না তাদেরকে ব্রিফলি বলার চেষ্টা করবো।আশা করি কোনো সঠিক/ভূল/কনফিউশান থাকলে তা দূর হয়ে যাবে।

বলে রাখা ভালো, পোষ্টটি একটু বড়।তবে আশা করছি মনযোগ দিয়ে পুরোটা পড়বেন। নাহলে ভালোভাবে আইডিয়া পাবেন না।

What is Forsage?

Forsage is a No.1 smart contract for starting and developing a blockchain-powered online business. Forsage operates as a decentralized platform that connects people from all over the world and provides unlimited opportunities for a brand new economics since 2020.

প্রথমেই বলে রাখি, ফোরসেজ কমিউনিটিতে বিশ্বের 200+ দেশের 2,000,000+ লোক যুক্ত আছে। তাদের মোট টার্নওভার এর মধ্যেই 1,000,000,000 Us ডলার ছাড়িয়ে গেছে!

What makes Forsage stand out:

• 100% Decentralized

Forsage এর কোন মালিক বা ব্যবস্থাপনা নেই। এটি একটি স্মার্ট কন্ট্রাক্ট হিসাবে চালু করা হয়েছে এবং সেই থেকে সম্পূর্ণ স্বাধীনভাবে চলে। কেউ এটির সাথে হস্তক্ষেপ করতে পারে না, এমনকি প্রতিষ্ঠাতা এবং ডেভেলপারাও না, যেহেতু স্মার্ট কন্ট্রাক্টগুলো চেঞ্জ করার কোনো সুযোগ নেই।

Forsage স্মার্ট কন্ট্রাক্ট প্রোগ্রাম অনুযায়ী ব্যবহারকারীদের মধ্যে ইন্টারেকশন করে।

Forsage ইকোসিস্টেমের নিয়ম ও শর্তাবলী পরিবর্তন করতে পারে এমন কোন CEO বা মালিক নেই। প্রতিষ্ঠাতারা সাধারণ ব্যবহারকারী যারা কমিউনিটির অন্য সকলের মতো একই নিয়ম এবং মেকানিক্স অনুসরণ করে।

এখানে সকল ব্যবহারকারী সমান, এবং প্রত্যেকেরই তাদের অনলাইন ব্যবসা তৈরি এবং বৃদ্ধির সমান সুযোগ রয়েছে৷

• Solid Foundation

Forsage একটি শক্ত ভিত্তি!

Forsage-এর মূল বৈশিষ্ট্য হল দীর্ঘমেয়াদী উন্নয়নের জন্য, লক্ষ্যে পৌঁছানোর জন্য, নতুন সুযোগগুলিকে আনলক করার সুযোগ।

No. 1 – কাঠামো উন্নয়নের জন্য একটি শক্ত ভিত্তি

✅ Forsage এমন একটি ব্যবসায়িক পরিকল্পনা যার কোনো শেষ নেই, যেখানে সমস্ত প্রক্রিয়া স্মার্ট কন্ট্রাক্টের মাধ্যে স্থাপন করা হয় যা নিরাপত্তা, অখণ্ডতা, স্বচ্ছতা এবং অলঙ্ঘনীয়তা নিশ্চিত করে।

No. 2 – অংশীদারদের একটি শক্তিশালী দল গড়ে তোলা

✅ Forsage প্রত্যেককে তাদের নিজস্ব দল তৈরি, বজায় রাখার এবং বৃদ্ধি করার সুযোগ দেয়, যেখানে আপনি একটি নেটওয়ার্কের মধ্যে বিভিন্ন এলাকায় অনির্দিষ্টকালের জন্য টিমে যোগ দিতে পারেন।

• Low Risk

সমস্ত লেনদেন একজনের ব্যক্তিগত ওয়ালেট থেকে অন্যজনের ওয়ালেটে পিয়ার-টু-পিয়ার(P2P) এর মাধ্যমে হয়ে থাকে। প্ল্যাটফর্ম নিজেরা কোনো এমাউন্ট সংরক্ষণ করে না কারন, এখানে উইথড্র করার সিস্টেমই নেই। ফান্ড সরাসরি ব্যবহারকারীদের ট্রাস্ট ওয়ালেটে চলে যায়।

ফরসেজের কাছে ফান্ডের কোন অ্যাক্সেস নেই, এবং কোনো 3rd পার্টি স্মার্ট কন্ট্রাক্ট ক্রিপ্টো কারেন্সিকে এফ্যাক্ট করতে পারবে না।

ওয়েবসাইটটি ক্র্যাশ বা ব্লক হয়ে গেলেও, এটি ফরসেজকে কাজ করা থেকে বিরত করবে না। ওয়েবসাইটটি শুধুমাত্র একটি ইন্টারফেস যা ব্যবহারকারীদের মধ্যে যোগাযোগকে সহজতর করে। সমস্ত লেনদেন ব্লকচেইনে করা হয় এবং সেগুলি কখনই কম্প্রোমাইজড বা বাতিল করা যাবে না।

• Cross-Blockchain

এখন পর্যন্ত ফোরসেজ 3টি ব্লকচেইনে কাজ করে:

  1. Binance স্মার্ট চেইন (BUSD)
  2. ট্রন নেটওয়ার্ক (TRX)
  3. ইথেরিয়াম (ETH)

মূলত ফরসেজ ইথেরিয়াম ব্লকচেইনের মাধ্যমে শুরু হয়েছিল। পরে প্ল্যাটফর্মটি তার দ্রুত লেনদেন এবং নগণ্য ফি সহ দ্বিতীয় ব্লকচেইন, ট্রনে প্রসারিত হয়।

অবশেষে, Binance স্মার্ট চেইন নেটওয়ার্কে BUSD stablecoin-এর মাধ্যমে Forsage তার সর্বোচ্চ কর্মক্ষমতা অর্জন করেছে।

ব্যবহারকারীদের মধ্যে ইন্টারেকশনের মূল নীতিগুলি, সেইসাথে সমস্ত ফরসেজ ব্লকচেইনের ক্রিপ্টোইকোনমিক্স একই রকম। যাইহোক, Forsage BUSD ব্যবহারকারীদেরকে BUSD stablecoin-এ একটি স্থিতিশীল আয় করতে দেয়।কারন, ক্রিপ্টোইকোনমিকক্সে ইথেরিয়াম এবং ট্রন এর মত BUSD অতবেশি উঠানামা করে না।

 

সমস্ত অংশগ্রহণকারীরা প্ল্যাটফর্ম থেকে 100% কমিশন এবং অতিরিক্ত ফি মুক্ত। 2020 সালে যখন প্ল্যাটফর্মটি তৈরি করা হয়েছিল তখন কঠোর মানদণ্ডের মাধ্যমে এটি তৈরি করা হয়েছিল।

প্রতিটি ফরসেজ অংশগ্রহণকারীকে সমান হিসাবে বিবেচনা করা হয় এবং প্রশাসক, প্রতিষ্ঠাতা এবং অন্যান্যদের মধ্যে কোন ছোটোবড় নেই। তার উপরে, ব্লকচেইনে ক্রিপ্টোমার্কেটিং কোনো ব্যাঙ্কিং সেবা, পেমেন্ট সার্ভিস এবং অন্যান্য কোনো তৃতীয় পক্ষের উপর নির্ভর করে না।

আর, কমিউনিটির কোন অভ্যন্তরীণ ফি নেই যা ইউজারদের ইনকামের উপর এফ্যাক্ট করতে পারে।

• Transparent

ব্লকচেইনের সমস্ত লেনদেন যারা চেক করতে ইচ্ছুক প্রত্যেকের জন্য উন্মুক্ত। আপনি সবসময় তাদের একটি ব্লক পর্যবেক্ষক দেখতে পারেন যা 3টি ব্লকচেইনের মধ্যে একটির সাথে কাজ করে।

অতএব, আপনি সর্বদা ইনকামিং এবং আউটকামিং লেনদেনগুলি ট্র্যাক করতে পারেন, যা উভয়ই আপনার বা অন্য যেকোন ফরসেজ ব্যবহারকারীর দ্বারা করা হয়েছে৷

স্মার্ট চুক্তিটি পরীক্ষার জন্যও উন্মুক্ত, এবং আপনি সর্বদা এটির মেকানিক্স পরীক্ষা করতে পারেন, বা আপনার বিশ্বস্ত কাউকে আপনার জন্য এটি চেক করে দিতে বলতে পারেন।

• The most up-to-date Technology

ফোরসেজ এই মুহুর্তের সবচেয়ে আধুনিক প্রযুক্তি ব্যাবহার করে যাতে ব্যবহারকারীরা তাদের অনলাইন ব্যবসা তৈরি করার সময় সর্বোচ্চ ভালো অভিজ্ঞতা পায়।

ফরসেজ অনলাইন এবং অফলাইন উভয়ই ব্যবসা করার অন্যান্য উপায়গুলিকে পিছনে ফেলে দেয়, এবং অন্যান্য লিমিটগুলোও ছাড়িতে যায়। Web3 প্রযুক্তি ব্যবহারকারীদের শুধুমাত্র পাবলিক ওয়ালেট কী দিয়ে সংযোগ করতে দেয়, কোনো সেন্সেটিভ তথ্য প্রকাশ করার প্রয়োজন ছাড়াই।

Forsage ব্যবহারকারীদের নাম, ফোন নম্বর, আইডি, বা অন্যান্য ব্যক্তিগত তথ্য সহ দেওয়ার প্রয়োজন হয় না। ফরসেজ ব্যবহারকারীরা সম্পূর্ণ anonymous থাকতে পারে এবং KYC পদ্ধতির মধ্য দিয়ে যেতে হয় না।

• Unstoppable

ফোরসেজের পিছনে সম্পূর্ণ ধারণাটি অসীমভাবে কাজ করা স্বাধীন প্রোগ্রামগুলির উপর ভিত্তি করে, যেখানে কেউ, এমনকি নির্মাতাদেরও তাদের অপারেশনের উপর কোন নিয়ন্ত্রণ নেই।

স্মার্ট কন্ট্রাক্ট তাদের যুক্তিকে অপরিবর্তনীয় করে তোলে, ইনফরমেশন ব্লকচেইনে সংরক্ষিত থাকায় এটি পরিবর্তন বা ধ্বংস করা যাবে না। অর্থনৈতিকভাবে ভালো প্রোগ্রামের সংমিশ্রণ এবং স্মার্ট কন্ট্রাক্টের অপরিবর্তনীয়তা Forsage কে অপ্রতিরোধ্য করে তোলে।

কোন কর্তৃপক্ষ, হ্যাকার, এমনকি প্রতিষ্ঠাতা হস্তক্ষেপ করতে এবং কোন পরিবর্তন করতে পারবে না। যতদিন ইন্টারনেট থাকবে ততদিন Forsage কাজ করবে।

• User-friendly Dashboard

একটি ব্যক্তিগত ড্যাশবোর্ড অনলাইন মোডে ব্যবহারকারীর ইনফরমেশন ইন্টারেক্টিভ ভিউর ভিজ্যুয়ালাইজেশন প্রদান করে।

ব্যবহারকারীরা রিয়েল টাইমে অংশীদারদের সংখ্যা, সক্রিয় স্লটের বর্তমান অবস্থা এবং অন্যান্য সমস্ত উল্লেখযোগ্য ডেটা নিরীক্ষণ করতে পারে।

• No Special Equipment or Knowledge Required

প্ল্যাটফর্মের সাথে ইন্টারঅ্যাক্ট করতে আপনার যা দরকার তা হল একটি স্মার্টফোন, ট্যাবলেট বা কম্পিউটার। কোন বিশেষ সরঞ্জাম প্রয়োজন হয় না। Forsage এর সাথে আপনার অনলাইন ব্যবসা তৈরি করতে আপনার কোন বিশেষ শিক্ষা বা অভিজ্ঞতার প্রয়োজন নেই।

আপনি আপনার ফরসেজ অ্যাকাউন্ট তৈরি করার সাথে সাথে সামনে এগোতে এগোতে আপনার প্রয়োজনীয় সবকিছু শিখতে পারেন।

Forsage হল এমন একটি কমিউনিটি যা স্বাভাবিকভাবে বৃদ্ধি পায়, নতুন অংশীদারদের আমন্ত্রণ জানিয়ে, তাই যে ব্যক্তি আপনাকে আমন্ত্রণ জানিয়েছে সে আপনাকে সমস্ত পদক্ষেপের মধ্য দিয়ে যেতে হেল্প করবে এবং নিশ্চিত করবে যে আপনি সবকিছু ঠিকঠাক করছেন৷

উপরের প্রত্যেকটি পয়েন্ট ই ইম্পর্ট্যান্ট।

এগুলো গেলো ভালো দিক।

তাও সবার মনেই প্রশ্ন থাকে ফরসেজ যদি অফ হয়ে যায়/টাকা নিয়ে চলে যায়/স্ক্যাম করে?

এটার উত্তরের জন্য শুধুমাত্র ২/৩টি পয়েন্ট ই যথেষ্ট

  1. ব্লকচেইন ফরসেজ কন্ট্রোল করে। তাই এটি সম্পূর্ণভাবে decentralised.
  2. Forsage BUSD(Binance USD) ব্যাবহার করে. It’s binance approved. বাইনেন্স কি তা আশা করি বলতে হবে না।যদি কেউ না জানেন কমেন্ট করতে পারেন।আমি বলে দিবো।
  3. Forsage ডাইরেক্টলি আপনার ক্রিপ্টো ওয়ালেটের সাথে কানেক্টেড থাকে।ফরসেজ একাউন্টে ক্রিপ্টো আসে না।ক্রিপ্টো আসে ডাইরেক্ট আপনার ট্রাস্ট ওয়ালেটে।সেকেন্ডের মধ্যেই এড হয়ে যায়।

কিন্তু কিন্তু কিন্তু, আমি এটা বলবো না যে ফরসেজ আজীবন থাকবে/জীবনেও ধ্বংস হবে না।যেখানে একজন মানুষের ই জীবনের ১সেকেন্ডের গ্যারান্টি নেই সেখানে ফরসেজ/সম্পূর্ণ ব্লকচেইন ফল করা সেকেন্ডের বিষয় মাত্র।

কিন্তু, ব্লকচেইন ফল করা মানে, সম্পূর্ণ ইন্টারনেট, ক্রিপ্টোকারেন্সি সব ফল করা।তা আশা করি হবার চান্স খুবই কম!

ব্লকচেইন নিয়ে আমার ২টি পোষ্ট রয়েছে।চাইলে দেখে আসতে পারেন।

আমি চেষ্টা করেছি সম্পূর্ণ বিষয় তুলে ধরার।কোনো ভূল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

এবং,আপনারা যদি “ফরসেজের প্রোগ্রাম ব্রেকডাউন” জানতে চান তাইলে অবশ্যই ভালো রিস্পন্স থাকতে হবে।কমেন্ট করতে পারেন অথবা  ম্যাসেজ করতে পারেন।

ভালো থাকবেন সবাই 💖

The post FORSAGE!! Income source/Scam? [full breakdown] appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/EjeUSY9
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট