GPT টরসটড সইট বগ টসট কর আয় করন আইপ ছড় কজ কর যয় ইনসটযনট পমনট সরভ সরজ শষ পরব Then END

যদিও ইচ্ছা ছিলো সার্ভ সিরিজের ১০০ পর্ব সবার থাকে শেয়ার করে তারপর ইতি টানবো কিন্তু আমার মনে হয় ঐ সময় টা চলে এসেছে পোষ্টের শেষে জানাবো।

 

এটা হচ্ছে একটা GPT ( Gaid – Paid – To ) এখানে মূলত কাজ করার জন্য আপনি বিভিন্ন অফার ওয়াল পেয়ে যাবেন একেক টা অফার ওয়ালের একেক ধরনের অফার গেমস কিংবা এপ অফার পেয় যাবেন।

 
এখানে মূলত আপনি কয়েকধরনের অফার ওয়াল কোম্পানী রয়েছে কোন টা সার্ভে যেখানে আপনি আপনার মতা মত শেয়ার করতে পয়েন্ট আর্ন করতে পারবেন
 

 

এছাড়া রয়েছে ইন্সটল আপ সিস্টেম সেখানে কি টাস্ক থাকবে যেগুলো পূরন করতে পারলে আপনার পয়েন্ট যুক্ত হয়ে যাবে,। 
তবে আপনার জন্য জন্য আরেকটা সহজ কাজ হচ্ছে গেমস খেলা আর যেই গেমস খেলবেন সেটা condition গুলো পড়ে নিবেন কারন সেখানে লেখা থাকবে গেমসটা কতদিনে শেষ করতে আর কত লেভেল আপনাকে শেষ করতে হবে।
 
 

এই সাইট টাতে আপনি মিনিমাম ১ ডলার হলেই পেমেন্ট নিতে পারবেন আর সাথে ১২ ঘন্টা সাপোর্ট।

 

 
 
এই ওয়বসাইটে আপনি সার্ভ , গেমস তো পেয়ে যাবেন কিন্তু চাইল timewall, Offeroc, bitswall কে ব্যবহার করবেন মাইক্রো জব কারন এখানে লিংক ভিজিট ফলো এর মত সহজ করে পয়েন্ট আর্ন করা যায়।
 
ক্যাশ বা পয়েন্ট যে কোন টাকায় ভাংগানোর জন্য আপনাকে চলে যেতে শপ পেজ টা ।
 

 

এবার আপনার নির্ধারিত অপশন নির্বাচন করতে হবে কোন টা ব্যবহার করে আপনি পেমেন্ট নিতে চান তা নির্বাচন করুন আর ১৫-৩০ মিনিট অপেক্ষা করুন  পেমেন্ট রিসভ করার জন্য।
 
 
ব্যস পয়েন্ট থাকলে উইথড্রো দিবেন নির্ধারিত অপশন ব্যবহার করে
 
সাইট লিংক এড করে দ্দিচ্ছি
 
 
 
এটা একটা প্রমোশন পোষ্ট হয়ে গেছে কারনা আমি নিজের সাইট প্রকাশ করেছি যেখান হয়ত অনেকের কাজে আসবে।
মূলত আমি আমার প্রজেক্ট বড় আকারে প্রকাশ করার আগে 40-50K পর্যন্ত আমার সাইট এর কাজ এবং বাগ টেস্ট করার জন্য পে করবো।।
 
তাই আপনিও চাইলে আমার সাইট এর বাগ টেস্ট এবং মাইক্রো জব করে মোটামুটি একটা ভাল এমাউন্ট উইথড্র করতে পারবেন এতে আমার সাইট এর বাগ টেস্ট ও হয়ে গেলো আর প্রিয় ভাইদের সাথে কিছুটা আর্নিং ও ট্রাস্টেড মনে না হলে কাজ করবেন না।
 
আর আমি জানি নিয়ম ভেংগেছি তবে আপনাদের কাজে না আসলে পেমেন্ট না পেলে সবাই একটা করে রিপোর্ট করে যাবেন ট্রিকবিডির ডিসকোর্ড সার্ভারে । ধন্যবাদ সবাইকে।
 
আর হ্যা আমাদের সাইটের সকল আপডেট আমাদের অফিশিয়াল গ্রুপে পেয়ে যাবেন MiniReward নিয়ে সকল সমস্যার সমাধান এবং হেল্প।
 
 
 

The post GPT ট্রাস্টেড সাইটে বাগ টেস্ট করে আয় করুন আইপি ছাড়া কাজ করা যায় ইন্সট্যান্ট পেমেন্ট – সার্ভে সিরিজ শেষ পর্ব – Then END appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/34kfIHi
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট