Android 11+ ফোনে KineMaster চলছে না? নিয়ে নিন সমাধান!


আসসালামু আলাইকুম ট্রিকবিডিবাসী! কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন। অনেকদিন পর আমি আপনাদের জন্য চমৎকার একটি পোস্ট নিয়ে হাজির হলাম।

যারা ভিডিও এডিটিং-এর কাজ করে থাকেন তাদের কাছে সবচেয়ে জনপ্রিয় অ্যাপ হচ্ছে KineMaster.

KineMaster অ্যাপটি অনেক আপডেট হয়ে গেছে। বর্তমান KineMaster অ্যাপগুলো এন্ড্রয়েড ১১+ ভার্সনে কাজ করছে না। Crash করে বন্ধ হয়ে যাচ্ছে।

তাই আমি এই সমস্যার সমাধান নিয়ে আজ আপনাদের সামনে হাজির হয়েছি।

সমস্যাটি সমাধানের জন্য সিম্পলি আপনারা নিচের লিংক থেকে আমার মোডিফাই করা বাংলা ফন্টসহ আগের ভার্সনের KineMaster অ্যাপটি ডাউনলোড করে নিন। আর মনের মত করে ভিডিও এডিট করুন।

ডাউনলোড লিংক

বাই দ্যা ওয়ে, একটা রিমাইন্ডার: বাংলাদেশে সর্বপ্রথম কাইনমাস্টারে বাংলা ফন্ট ঢুকানোর সিস্টেমটা আমিই প্রথম ট্রিকবিডিতে পোস্ট করেছিলাম। পরবর্তীতে আইডিয়াটা ইউটিউবসহ বিভিন্ন ব্লগে পোস্ট করা হয়েছিলো।

আমি আবার ফিরে এসেছি। ইনশাআল্লাহ নতুন কিছু হবে।

সবাই আবার মনের মত করে ভিডিও এডিট করুন। কোনো প্রশ্ন থাকলে কমেন্ট করুন কিংবা আমাকে নক করুন।

আমার ফেসবুক প্রোফাইল

সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিচ্ছি।

আল্লাহ হাফিজ।

The post Android 11+ ফোনে KineMaster চলছে না? নিয়ে নিন সমাধান! appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/dDCm1bQ
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট