SITA RAMAM Movie এর সংক্ষিপ্ত রিভিউ এবং ডাউনলোড লিংক নিয়ে নিন!!

আসসালামুয়ালাইকুম ! TrickBD তে সবাইকে স্বাগতম। কোনো ভুল হলে দয়া করে ক্ষমা করবেন। বেশি কথা না বলে শুরু করছি।

আজকে আমি কথা বলবো সাউথ ইন্ডিয়ান এক জনপ্রিয় সিনেমা “Sita Ramam ” কে নিয়ে। যা রীতিমত অনেক বেশি জনপ্রিয়তা পেয়েছে একটি রোমান্টিক মুভি হিসেবে।

বলা যায় এটা একটি ক্লাসিক ধরনের সিনেমা, খুবই সাধারণ বিষয় নিয়ে বানানো হয়েছে। তবে এই সাধারণ সিনেমাটি সকল এর মন এ স্থান করে নিয়েছে। যদি আপনি অশ্লীলতা মুক্ত ভালো কোনো কিছু দেখতে চান , আমি এই সিনেমা টা সাজেস্ট করবো।

এই সিনেমা তে দেখা যায়, একজন সৈনিক যিনি এক মহিলা এর কাছে থেকে একটি চিঠি পান, সেই চিঠি অনুযায়ী মহিলাটি তাকে তার স্বামী হিসাবে দাবি করেন। পরে ওই মহিলা এর প্রেমে পড়েন সৈনিক রাম। এরপর আস্তে আস্তে সিনেমা এর শুরু হয়

এই সিনেমা তে রাম এবং সিতা এর প্রেম কাহিনী বাদেও , ভারত এবং পাকিস্তান এর যুদ্ধ এর কিছু গুরুত্বপূর্ণ অংশ দেখানো হয়। রাম চরিত্রে দুলকার সালমান নিজেকে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন, মোটামুটি সফল হয়েছিলেন।

এই সিনেমা এর একটা ডায়লগ আমার ভালো লেগেছে সেটা যখন নায়কা তার ভাই কে বলে ” আপনি রাম কে চিনেন না , যদি চিনতেন তাকে সাধারণ কোনো কেউ বলে মনে করতেন না”

একটি অসাধারণ প্রেম এর গল্প ফুটে উঠেছে এই সিনেমা এর প্রতিটি জায়গা তে, যা সত্যিই অনেক ভালো লাগবে একজন অডিয়েন্স হিসেবে। আর এই সিনেমা এর গান সিনেমটোগ্রাফি গুলো এক কথায় দারুন। যা সিনেমা টা কে দেখার জন্য আকর্ষণ বাড়ানোর জন্য যথেষ্ট। যা রোমান্টিক মুভি গুলোতে দেখা যায়

একটু আস্তে আস্তে মূল বিষয় নিয়ে আসে বেশির ভাগ রোমান্টিক মুভি, তবে আমার মতে “Sita Ramam” এর গল্প টা ভালো মত ব্যাবহার হয়েছে যা সিনেমা দেখার সময় বিরক্তিকর বলে মনে হবে না।

যায় হোক, আমার ব্যাক্তিগত ভাবে মনে হয় অনেক দিন পরে কোনো ভালো কোনো সিনেমা দেখলাম। আপনারা চাইলে দেখে নিতে পারেন এই অসাধারণ প্রেম নিয়ে নির্মিত সিনেমাটি।

আপনাদের সুবিধা এর জন্য আমি লিংক শেয়ার করে দিলাম। ডুয়েল অডিও তাই তামিল এবং হিন্দি ২ ভাষা তেই চাইলে দেখতে পারেন এই সিনেমাটি।

ক্লিক করুন এবং ডাউনলোড করুন

তো, বন্ধুরা এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং TRICKBD এর সাথেই থাকবেন।

(বি. দ্রঃ আমি একটি ইউটিউব চ্যানেল খুলেছি সবাই একটু সাপোর্ট করবেন প্লিজ,,)

এই যে লিংক,,

আমার ইউটিউব চ্যানেল

The post SITA RAMAM Movie এর সংক্ষিপ্ত রিভিউ এবং ডাউনলোড লিংক নিয়ে নিন!! appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/GW4SYwE
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট