DiFX ওয়ালেটে একাউন্ট করে $13 বোনাস নিন ইনস্টান্ট স্পট ওয়ালেটে।

হ্যালো বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সবাই খুব ভালো আছেন। আজ অনেক দিন পরে আবার ট্রিকবিডিতে নতুন পোস্ট নিয়ে হাজির হলাম।

জ আমি আপনাদের আমি একটা ওয়ালেটের অফার শেয়ার করতে যাচ্ছি।

বিঃদ্রঃ

যেহেতু এপটা প্রাইভেট তাই আমি কোনো স্ক্রিনশট শেয়ার করতে পারছি না। এর জন্য আমি আন্তরিক ভাবে খুব দুঃখিত।

তো প্রথমে আপনার এপ টি ডাউনলোড করে নেবেন।

এপের লিংকটি আমি পোস্টের একদম শেষে দিয়ে দেবো।

১. প্রথমে এপে প্রবেশ করুন।

২.Sign_up অপশনে ক্লিক করুন।

৩. বাংলাদেশ সার্ভার অটো সিলেক্টেড থাকবে তারপর NEXT ক্লিক করুন।

৪.ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে নিচে Referral code এ ক্লিক করে HLW13
এই কোডটি দেবেন।

৫. তারপর NEXT ক্লিক করলে এ একটা ক্যাপচা আসবে সমাধান করলে একটা ভেরিভিকেশন কোড চাইবে যেটা আপনার জিমেইলে তারা পাঠিয়ে দিয়েছে। আপনি জিমেইল থেকে দেখে সেটা ওখানে লিখে দেবেন। তারপর NEXT দিবেন।

৬. তারপর আপনার username ঠিক করতে বলবে, সেগুলো আপনি না করলেও হবে। আপনি একদম নিচে LATER অপশনে ক্লিক করে স্কিপ করতে পারেন। তারপর আপনি এপের হোমপেজে চলে আসবেন। তারপর একদম নিচে ডানপাশে Wallet icon দেখতে পাবেন, সেখানে ক্লিক করলে দেখতে পাবেন আপনি ১০-১২ ডলার রিওয়ার্ড পেয়েছেন।

এখানকার সর্বনিম্ন উইথড্র ২৫ ডলার।

আপনি চাইলে ডিপোজিট করে তখনি টাকা টা পকেটে নিতে পারেন।

তো বন্ধুরা, আজ এপর্যন্তই।

আবার আসবো অন্য কোনো অফার নিয়ে।

সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন এবং ট্রিকবিডির সাথেই থাকবেন। নমস্কার।

APP link: CLICK HERE

The post DiFX ওয়ালেটে একাউন্ট করে $13 বোনাস নিন ইনস্টান্ট স্পট ওয়ালেটে। appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/yQNbS3T
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট