হোয়াটসঅ্যাপে ডিলিট করা মেসেজ দেখার উপায়

অনেক সময় এমন হয় যে কেউ আমাদের মেসেজ পাঠায় এবং সেন্ড করার পর ডিলিট করে দেয় এবং আমরা সেই মেসেজ দেখতে পাই না কারণ সেই মেসেজটি সেখান থেকে ডিলিট করে ফেলেছে, কিন্তু অনেক সময় সেই ডিলিট করা মেসেজটি দেখা আমাদের জন্য খুবই প্রয়োজন হয় ।

হোয়াটসঅ্যাপ ডিলিট করা মেসেজ দেখার উপায় – 2023

হোয়াটসঅ্যাপে এমন কোনো বিল্ট-ইন ফিচার নেই যার মাধ্যমে আপনি ডিলিট করা মেসেজ দেখতে পাবেন। এর জন্য আপনাকে একটি থার্টপাটি অ্যাপ ডাউনলোড করতে হবে যা 

Whatsapp ডিলেট করা মেসেজ দেখার উপায়

  • গুগল প্লে স্টোরে যান এবং একটি অ্যাপ ডাউনলোড করুন যা নোটিফিকেশন history ট্র্যাক করতে পারে। Notisave অ্যাপের মাধ্যমে ও এটা করা হয় ।
  • অ্যাপটি ইন্সটল করার পর প্রয়োজনীয় সব পারমিশন দিন । 
  • একবার পারমিশন দিলেই এই অ্যাপ আপনার সমস্ত নোটিফিকেশন সেইভ করে নেবে
  • এর পরে, কেউ হোয়াটসঅ্যাপ মেসেজ রিমুভ করে দিলেও, আপনি Notisave অ্যাপের মাধ্যমে সেগুলি পড়তে পারবেন । 

App ছাড়া ডিলিট করা মেসেজ দেখার উপায়

আপনার যদি একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন থাকে, তাহলে এখানে কোনো থার্ডপার্টি অ্যাপ ইনস্টল না করেই ডিলিট করা হোয়াটসঅ্যাপ মেসেজ দেখার উপায় রয়েছে।

  • প্রথমে আপনার সেটিংস এ যান এর পর সার্চ করুন “Notification History”
  • এরপর এটা অন করুন ।
  • এটা অন করার পর থেকে আপনার ফোন আসা সমস্ত নোটিফিকেশন সেইভ করে রাখবে । যেখানে আপনার হোয়াটসঅ্যাপ এর মেসেজ ওহ্ সেইভ থাকবে।

হোয়াটসঅ্যাপে ডিলিট করা পিকচার কীভাবে দেখবেন?

হোয়াটসঅ্যাপে ডিলিট করা ফটোদেখতে, আপনাকে একটি থার্ডপার্টি অ্যাপ ডাউনলোড করতে হবে যার নাম Recovery message for wa ( এই নামে অনেক অ্যাপ আছে পছন্দ মত একটা ডাউনলোড করে নিন)

আপনাকে এটি আপনার ফোনে ডাউনলোড করতে হবে, এতে আপনি হোয়াটসঅ্যাপ থেকে ডিলিট হোয়াটসঅ্যাপ মেসেজ দিয়ে মুছে ফেলা যেকোনো মিডিয়া ফাইল (ফটো ভিডিও বা অডিও) দেখতে এবং ডাউনলোড করতে পারবেন

The post হোয়াটসঅ্যাপে ডিলিট করা মেসেজ দেখার উপায় appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/ecRJHgj
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট