MS Office এর কিছু দরকারি ডুকুমেন্টস ডাউনলোড করে নিন(এফিডেবিট,বায়না,দোকান ভাড়া,গ্যারেজ রেন্ট,টাকা লোন নেওয়ার ডুকুমেন্ট)

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি মহান আল্লাহ তা’লার অশেষ রহমতে ভাল-ই আছেন।

আজকে আলোচনা করবো মাইক্রোসফট অফিসের কয়েকটি ডুকুমেন্টস নিয়ে

যা আমাদের অনেক সময় প্রয়োজনীয়  হয়ে থাকে।

তো আজকে আলোচনায় যে ডুকুমেন্টস নিয়ে আলোচনা করবো সে গুলো হলো: এফিডেবিট , টাকা/সমপত্তি/গয়না ইত্যাদি বায়না , দোকান ভাড়ার চুক্তিনামা , গ্যারেজ রেন্ট এবং টাকা লোন নেওয়ার  কিছু ডুকুমেন্টস নিয়ে ।

এই ডুকুমেন্টস গুলো আপনি আপনার যে কোন মাইক্রোসফট অফিস ভার্শনে ব্যাবহার করতে পারবেন।যেমন ms office 2007 থেকে ল্যাটেস্ট ভার্শন গুলোতেও ব্যাবহার করতে পারবেন।

আমরা অনেক সময় অনলাইন বা প্রিন্টারের দোকানে গিয়ে এই ডুকুমেন্টস গুলো নিয়ে থাকি তারা শুধুমাত্র ডুকুমেন্টস গুলোতে নাম বসিয়ে কাগজে/দলিলে প্রিন্ট করে সামান্য সময়ে অনেক টাকা নিয়ে থাকে । তাই আপনাদের সুবিধাতে আমি আমার ডুকুমেন্টস গুলো আপনাদের কাছে বিনামূল্যে শেয়ার করছি।

নিচে কিছু স্ক্রীনশট দেখে নিন। আমি ms office 2007 এর মাধ্যমে আপনাদের দেখাচ্ছি।

 

ডুকুমেন্টস গুলো একদম র্নিভুল ও এর ব্যাবহার একদম সহজ ।

যা যা থাকছে ডুকুমেন্টস গুলোতে

এফিডেবিট ফাইলে থাকছে : বয়স সংশোধন হলফনামা, জন্ম তারিখ সংশোধন হলফনামা, ওয়ারিশ হলফনামা, মাতা- পিতার বা নিজের নাম সংশোধন হলফনামা, অবিবাহিত হলফনামা।

বাংলা এবং ইংলিশ দুটিই এফিডেবিট হলফনামা পেয়ে যাবেন এই ফাইলে

বায়না ফাইলে থাকছে: জমি বিক্রির বায়নাপত্র, গাড়ি বিক্রয় চুক্তিপত্র , ফ্ল্যাট বিক্রয় চুক্তিপত্র ,পিকআপ গাড়ি বায়না পত্র।

 

দোকান ভাড়া ফালে থাকছে: দোকান ভাড়াটিয়া চুক্তিপত্র, দোকান ভাড়ার দলিল, বিভিন্ন প্রকার মাসিক/বাৎসরিক মেয়াদী দোকান ভাড়া, দোকান ভাড়ার চুক্তিপত্র।

 

গ্যারেজ রেন্ট ফাইলে থাকছে: গ্যারেজ ভাড়ার চুক্তিপত্র, গ্যারেজ ভাড়ার মাসিক ভাড়াটিয়া চুক্তিপত্র, গ্যারেজ ভাড়ার বাৎসরিক চুক্তিপত্র।

লোন / ঋণ গ্রহন ফাইলে থাকছে: হাওলাত টাকা নেওয়ার অঙ্গিকার নামা, হাওলাত টাকা ফেরত দেওয়ার অঙ্গিকার নামা,টাকা গ্রহনের  স্বীকারউক্তি নেওয়ার অঙ্গিকার নামার দলিল, ঋণ গ্রহনের অঙ্গিকার নামা,টাকা ধার দেওয়ার অঙ্গিকার নামা।

আপনি এই ফাইলগুলো দলিল পত্রে সরাসরি প্রিন্ট করতে পারবেন বা আপনারা চাইলে সাদা কাগজেও প্রিন্ট করতে পারবেন।

ডুকুমেন্টস গুলো ডাউনলোড করতে চাইলে নিচের লিংকে ক্লিক করুন

Ms Office Documents Download

পাসওয়ার্ড : 4374 ডুকুমেন্টস গুলো Rar ফাইল দিয়ে জিপ করা । তাই ফাইলটি আনজিপ করার জন্য Winrar সফটওয়্যারটি ইনস্টল করুন Download For Official Winrar

পোস্টের কোন জায়গায় ভুলক্রটি হলে দয়া করে সবাই ক্ষমাদৃষ্টিতে দেখবেন।

তো আর কথা না বাড়িয়ে এইখানেই বিদায় নিচ্ছি আমি সোহেল আরমান রাজু

আমার সাথে যোগাযোগ করতে চাইলে

ফেসবুকে আমি

টেলিগ্রামে আমি

সবাই ভাল থাকুন , সুস্থ থাকুন আর নিয়মিত ‍ট্রিকবিডির সাথেই থাকুন । আল্লাহ হাফেজ

ধন্যবাদ

The post MS Office এর কিছু দরকারি ডুকুমেন্টস ডাউনলোড করে নিন(এফিডেবিট,বায়না,দোকান ভাড়া,গ্যারেজ রেন্ট,টাকা লোন নেওয়ার ডুকুমেন্ট) appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/4XeAcbQ
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট