লেন্স ছাড়াই মোবাইল দিয়ে ম্যাক্রো ফটোগ্রাফি❤️। Macro Photography in mobile without lens

আসসালমুআলাইকুম

আশা করি আল্লাহ তায়ালার রহমতে সবাই ভালো আছেন। সবাইকে রমজানের শুভেচ্ছা। আশা করি আল্লাহ তায়ালা এই রমজান মাসে সবার গুনাহ মাফ করে দেন এবং মনের বাসনা পূরণ করে দেন। আমিন।

 

এর আগে আমি জনপ্রিয় GCam LMC 8.4 এবং LMC 8.2 নিয়ে কথা বলেছি। অনেকের ফোনই তা ভালোভাবে সাপোর্ট করেছে এবং আমাকে জানিয়েছেন। 

অনেকই আমার কাছে জানতে চেয়েছেন লেন্স ছাড়াই কি একদম ভালো কোয়ালিটির Macro Photography করা সম্ভব কি না। তাদের জন্য বলতে চাই জী। লেন্স ব্যাতিত GCam দিয়ে অনেক সুন্দর ভাবে Macro Photography করা সম্ভব।

আজকে আমি এই টপিক নিয়েই কথা বলবো।

এর জন্য আপনাদের দরকার LMC 8.4 Gcam টি এবং Macro Config। নিচে Gcam এবং Macro Config er লিংক দেওয়া আছে ডাউনলোড করে নিন।

LMC 8.4 All Version ( পোস্ট )     এখন থেকে ডিভাইস অনুসারে Gcam ডাউনলোড করে নিন।

Config Link

ডাউনলোড করা হয় গেলে অ্যাপস e ঢুকে সব কিছু Allaw করে দিন।

এবং Xml সেটাপ করে নিন  । সেটাপ পোস্ট – Lmc 8.4 Setup 

এর পর অ্যাপস এ প্রবেশ করুন এবং নিচের ব্লক স্ক্রীন এ ডাবল Tap করে xml টি সিলেক্ট করে নিন

xml সিলেক্ট করে সাইডের Cross Air একদম নিচ পর্যন্ত নিয়ে যান

এরপর 2x Zoom করে অবজেক্ট এর কাছে নিয়ে যান যতক্ষণ না পর্যন্ত ভালো ভাবে obejct সিলেক্ট হয়। অবজেক্ট ফোকাস হলে ফটো ক্লিক করুন।

এর পর ফটো তুলে দেখুন চমৎকার ফটো আসবে। 

এরপর ফটো হালকা ঘোলা আসলে Remini অথবা Enhance Fox ( পোস্ট ) অ্যাপস দিয়ে ফটোর কোয়ালিটি HD করে নিন। 

আমি নিচে কিছু স্যাম্পল পিক দিয়ে দিচ্ছি দেখে নিন

এতক্ষণ পোষ্টটি পড়ার জন্য ধন্যবাদ। কোনো ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।  যেকোনো প্রয়োজনে আমাকে ফেসবুকে knock করুন।

The post লেন্স ছাড়াই মোবাইল দিয়ে ম্যাক্রো ফটোগ্রাফি❤️। Macro Photography in mobile without lens appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/jVzv8lN
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট