বেশি টাকা দিয়ে MB ও Minutes কেনার দিন শেষ। সাশ্রয়ী অফারে Minutes ও MB কিনুন। [Hot Post]

আস সালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ। অন্যান্য সকল ধর্মাবলম্বীদের প্রতি অশেষ স্নেহ। আশা করি সকলেই অনেক বেশি ভালো আছেন।আজ আপনাদের মাঝে যেই পোস্ট টি করতে যাচ্ছি আশা রাখছি পোস্ট টি অনেকের উপকারে আসবে।বেশি কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক।

আমরা আমাদের সিম অপারেটর এর কাছে থেকে MB ও MINUTES প্যাক কিনে থাকি কিন্তু প্যাকেজ গুলোর দাম অনেক বেশি হওয়ায় আমাদের অনেক ভোগান্তির শিকার হতে হয়। আজকে যেই ওয়েবসাইট এবং এ্যাপ শেয়ার করবো টার মাধ্যমে আপনারা অতি অল্প টাকায় MB ও MINUTES প্যাক কিনতে পারবেন।

প্রথমেই দিয়ে দিচ্ছি ওয়েবসাইট টির লিংক :
এখানে ক্লিক করুন

ওয়েবসাইট টিতে প্রবেশ করার পর এমন interface দেখতে পাবেন।

আপনারা চাইলে এখানে ক্লিক করে তাদের এ্যাপ টিও ডাউনলোড করতে পারেন।

তারপর এখানে ক্লিক করে sign up করে নিন।

এখানে আপনার যাবতীয় তথ্য দিন। আর আপনার একাউন্ট টি personal নাকি business একাউন্ট সেটি সিলেক্ট করুন।আমার যেহেতু personal একাউন্ট তাই আমি personal সিলেক্ট করে নিচ্ছি।

একাউন্ট create হয়ে গেলে এমন interface দেখতে পাবেন।

এখানে থেকে আপনি যেই সিম এ প্যাক কিনতে চাচ্ছেন সেই সিম অপারেটর টি সিলেক্ট করুন। তাহলে ওই অপারেটর এর যাবতীয় সব প্যাক ও অফার দেখতে পারবেন।

দেখুন এখানে প্রতিটি প্যাকেজ এ কত টাকা করে ডিসকাউন্ট। যেই প্যাকেজ এর দাম ৮৯৯ টাকা সেই প্যাকেজটি ২০৯ টাকা ছাড় এ মাত্র ৬৯০ টাকায় পাওয়া যাচ্ছে।এখানে প্রতিটি প্যাকেজ ই এরকম অফার price এ কিনতে পারবেন।

যেকোনো প্যাকেজ যেভাবে কিনবেন :

সবার প্রথমে আপনারা যত টাকার প্যাকেজ কিনবেন তত টাকা ওয়েবসাইট এ Depositকরে নিবেন।ধরুন আমি ৬৯০ টাকার এই প্যাকেজ টি কিনবো। তার জন্য সবার প্রথমে ওয়েবসাইট এ ৬৯০ টাকা Deposit করে নিতে হবে।সেজন্য এখানে ক্লিক করুন।

তারপর deposit এ ক্লিক করুন

যত টাকা deposit করতে চাচ্ছেন amount টা লিখুন।এবং যেই যেই details চাচ্ছে টা fill up করে নিন।তারপর make payment এ ক্লিক করুন।

[বিঃ দ্রঃ এখন আপনারা হয়তো ভাবছেন আমি লিখলাম ৬৯০ টাকা কিন্তু total amount দেখাচ্ছে ৭০৩.৮ টাকা। আসলে এই ওয়েবসাইট বা এ্যাপ এ যত টাকা ডিপোজিট করবেন। তার কিছু পার্সেন্ট টাকা তারা আপনাকে বোনাস দিবে।]

আপনারা চাইলে Bank এর মাধ্যমেও পেমেন্ট করতে পারেন অথবা মোবাইল ব্যাংকিং সেবা মানে বিকাশ, নগদ,রকেট, উপায় ইত্যাদির মাধ্যমেও পেমেন্ট করতে পারেন।

পেমেন্ট করার পর আবার ও dashboard এ ফিরে গিয়ে যেই প্যাকেজ টি কিনতে চান সেটা সিলেক্ট করুন।

তারপর ফোন নাম্বার ও পাসওয়ার্ড বসিয়ে Buy This Offer এ ক্লিক করুন। তাহলে আপনার কংক্ষিত অফার টি Purchase হয়ে যাবে।

যেভাবে রেফার করে Earn করবেন:

এ্যাপ টিতে রেফার করে earn করার ও সিস্টেম রয়েছে। সবার প্রথমে এখানে যাবেন।

তারপর Affiliate এ ক্লিক করলে আপনারা আপনারা কংক্ষিত রেফার লিংক টি পেয়ে যাবেন। আপনাদের রেফার লিংক থেকে কেও একাউন্ট খুলে যদি কোনো প্যাকেজ purchase করে তার কিছু পার্সেন্ট আপনারা রেফার কমিশন হিসেবে পাবেন।

[বিঃ দ্রঃ ওয়েবসাইট এবং এ্যাপ এ same process এ সব করতে হয়। তাই আপনারা তাদের এ্যাপ বা ওয়েবসাইট যেকোনো টা use করতে পারেন ]

আশা করি পোস্ট টি আপনাদের অনেক ভালো লেগেছে। এতো কষ্ট করে আপনাদের জন্য পোস্ট লিখি। একটা লাইক আশা রাখছি। পোস্টটি ধৈর্যসহকরে পড়ার জন্য ধন্যবাদ।

সকলে ভালো থাকবেন সুস্থ থাকবেন। শীঘ্রই আপনাদের মাঝে নতুন পোস্ট নিয়ে হাজির হবো ইন শা আল্লাহ, আল্লাহ যদি তাওফিক দান করেন।

প্রযুক্তি এবং আরো নিত্যনতুন বিষয় সম্মদ্ধে আপডেট পেতে ট্রিকবিডির সাথে থাকুন।

…………..আল্লাহ হাফেজ। ফি আমানিল্লাহ।…………..

ফেসবুকে আমি:For any problem

অথবা যেকোনো সমস্যার সমাধান পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল এ জয়েন হতে পারেন:
Telegram Channel

অনলাইনে বিভিন্ন paid course ফ্রি তে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল এ জয়েন হতে পারেন :Telegram Channel

The post বেশি টাকা দিয়ে MB ও Minutes কেনার দিন শেষ। সাশ্রয়ী অফারে Minutes ও MB কিনুন। [Hot Post] appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/J67fDjs
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট