বানিয়ে ফেললাম ChatGPT Web. কোনো প্রকার একাউন্ট লগইন ছাড়াই ফুল ফিচার্স এ ব্যবহার করুন ChatGPT।

সবাইকে আসসালামু আলাইকুম আশা করি সবাই ভাল আছেন।

আজকে আপনাদের সাথে চ্যাট যে ChatGpt এর ওয়েব টুলস শেয়ার করব, 

তো যেহেতু Chattgpt নিয়েই কথা বলব প্রথমে chatgot  সম্বন্ধে কিছু ধারণা দিয়ে দেই কারণ এটা নিয়েই যেহেতু এই Post টা,

প্রায় কয়েক সপ্তাহ আগে আমি একটি চ্যাট জিপিটি এপ বানানোর পর সেটি নিয়ে অলরেডি সেটি নিয়ে ট্রিকবিডি ওয়েবসাইটে  পোস্ট করেছিলাম,

এখন একটি ওয়েব তৈরি করে সেটা নিয়ে পোস্ট করছি আপনারা চাইলে আপনারা নিজেরাও তৈরি করতে পারবেন, এমন চ্যাট ডিপিটি শুধুমাত্র আপনারা ওপেন এ আই এর এপিআই ব্যবহার করে।

 

যেটি আপনারা অ্যাকাউন্ট তৈরি করে ডেভেলপার সেকশনে থেকেই এপিআই তৈরি নিতে  পারেন তো যাই হোক,

Chatgpt একটি ওপেন এয়ার তৈরি একটি চ্যাট Bot. যার মাধ্যমে আপনারা যে কোন প্রশ্নের করে সেটির answer বা উত্তর নিতে পারেন।

 

তবে আপনাদের সব প্রশ্নের সঠিক উত্তর পাবেন তাও নয় কিছু কিছু প্রশ্ন হয়তো বা একটু ভুল হতে পারে।

তবে আপনারা এখানে প্রোগ্রামিং রিলেটেড একদম যে কোন সঠিক প্রশ্নের উত্তর পাবেন এবং আপনারা চাইলে বিভিন্ন প্রশ্ন লিখতে পারেন বা সেখান থেকে জানতে পারেন।

আর ইংলিশে আপনারা খুব সহজেই এটি ব্যবহার করতে পারবেন এবং এটি chat  জিপিটি অফিসিয়াল ওয়েবসাইট এর থেকেও,

অনেক অনেক ভাল স্পিডে কাজ করবে,  আমি যেটা শেয়ার করবো আজকে।

প্রথমে আমি আপনাদের সাথে পিটি অফিসিয়াল ওয়েবসাইটে যে সমস্যা গুলো আছে এগুলো তুলে ধরি।

 

সাধারণত আমরা যখন চ্যাট ডিপিটি ওয়েব সাইটে ব্যবহার করে কোন প্রশ্ন করি তখন দেখা যায় এটা যদি প্রোগ্রামিং রিলেটেড হয় তাহলে ধরুন আমরা যদি কোন একটি ওয়েবসাইট বা অ্যাপের জন্য কোন প্রোগ্রাম করতে চাই তাহলে দেখা যায় যে এটি কোডগুলো লিখতে লিখতে হঠাৎ থেমে যায়।

 

অর্থাৎ পরিপূর্ণ কোড না দিয়েই এটা অটোমেটিক বন্ধ হয়ে যায় আবার দেখা যায় আমরা যখন ওয়েবসাইটটি ওপেন করি তখন হচ্ছে Chatজিবিটি বিভিন্ন ভেরিফিকেশন করতে বলে, তারপর ও chatgpr ওয়েবসাইট ওপেন হয় না.

 

এবং যারা সাধারন পাবলিক আছে তারা যখন ChatGPT ব্যবহার  করে তখন তাদের কাছে যখন রোবট ভেরিফাই দেওয়া হয়।

তারা অনেকে এটি ভেরিফাই করতে পারেনা ফলে ChatGPT

ব্যবহার করতে পারেনা এবং কখনো যদি অফিশিয়াল ইন্টারেস্ট  শো করে তখন প্রশ্ন করার পর, অনেক সময় আটকে আটকে কোশ্চেনের উত্তর দেয় সেটি অনেকের কাছে বিরক্ত লাগে।

 

কিন্তুু

আজকে আমি  Cgatgpt api দিয়ে Chatgpt বানানোর পর আপনাদের সাথে শেয়ার করছি ওপরে যে সমস্যাগুলোর কথা বলা হয়েছে আমি আশা করছি আপনাদের একটা সমস্যা থাকবে না.

 

বিশেষ করে এখানে আপনাকে কোন একাউন্ট খুলতে হবে না কোন রোবট ভেরিফাই করতে হবে না বা কোন ক্যাপচা ভেরিফাই করতে হবে না.

 

একদম শুধুমাত্র লিংক ওপেন করেই আপনারা আপনার মন খুলে যে কোন প্রশ্নের উত্তর নিতে পারবেন এবং সেটি আপনাদের থেকেও খুব দ্রুত স্পিডে আপনারা এই প্রশ্নগুলোর উত্তর নিতে পারবেন.

 

আমাদের যে আমাদের বাংলা ভাষা সেটি মাঝেমধ্যে কাজ করে না কিন্তু এটার মাধ্যমে আপনারা খুব সহজে বাংলা ভাষা দিয়েও লিখতে পারেন।

তো প্রথমে আপনারা এই চ্যাট জিপিটি ওয়েবসাইটটি ওপেন করে নিবেন,

 

তারপর আপনার সামনে ওয়েবসাইটটি ওপেন হবার পর এরকম শো করবে এবং এখানে আপনারা যে লিখতে লেখার অপশন আছে সেখানে আপনারা ক্লিক করে আপনার যে ভাষায় প্রশ্ন করতে মন চায় আপনি সেই ভাষায় প্রশ্ন করবেন।

তো সাপস আমি আপনাদের দেখানোর জন্য এখানে কিছু উদাহরণস্বরূপ প্রশ্ন করলাম,

 

এটা আমি ইংরেজিতে প্রশ্ন করলাম আপনাদের দেখানোর জন্য, এখানে আপনারা বাংলা ভাষা সহজে যেকোন ভাষায় প্রশ্ন করতে পারেন সাপস আমি বাংলায় নিচে একটি প্রশ্ন করলাম,

 

 

দেখুন জাস্ট ওয়াও আমি আপনাদের কিছু বলবো না আপনারা নিজেরাই যখন ওপেন করবেন যখন প্রশ্ন করবেন তখন দেখতে পারবেন।

এখন ধরুন আমি html এর কিছু ট্যাগ নেবো

 

তো এখানে দেখুন প্রশ্ন করা মাত্রই কত সুন্দর সাজিয়ে গুছিয়ে একদম ইজি ভাবে সব ট্যাগ দেখিয়ে দিল এখানে নিচে আরো ট্যাগ লেগেছে তবে আমি আপনাদের উপরে প্রশ্নের উত্তর গুলো শুধু স্ক্রিনশট দিলাম।

নিচের লিংক থেকে এই ChatGPT Open করে নিন।

Chatgpt Web Link: https://tinyurl.com/teamxChatgpt

এরকম বিভিন্ন টুলস এবং  হ্যাকিং, বাগ বাউন্টি, বিভিন্ন টিপস এন্ড ট্রিকস, এন্ড্রয়েড অ্যাপস সহ সকল প্রিমিয়াম এপস এবং যাবতীয় প্রযুক্তি ইন্টারনেট বিষয়ে ইনফরমেশন পেতে টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হতে ক্লিক করতে পারেন।

 

ব্যবহার করতে কোন সমস্যা হলে উল্টাপাল্টা কমেন্টে বংশের পরিচয় না দিয়ে আমাকে জানাবেন আমি সব সমস্যা ঠিক করে দেব তবুও বলছি কোন প্রকার উল্টা পাল্টা মন্তব্য করবেন না।

তো এই ছিল মূলত আজকের পোস্ট দেখা হবে বা কথা হবে আগামী কোন পোস্টে।

সবাই ভাল থাকবেন আল্লাহ হাফেজ।

 

 

 

 

 

The post বানিয়ে ফেললাম ChatGPT Web. কোনো প্রকার একাউন্ট লগইন ছাড়াই ফুল ফিচার্স এ ব্যবহার করুন ChatGPT। appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/DZMjhtw
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট