[March- 4] Netflix Premium Cookies এখন একদম ফ্রিতে হবে Netflix দেখা !

হ্যালো বন্ধুরা কি অবস্থা তোমাদের সবার আশা করি তোমরা সবাই ভালো আছো।

তো অনেকদিন আগে Netflix Premium Cookies শেয়ার করেছিলাম, কিন্তু তারপর থেকে আর কোন আপডেট আসে নাই।

তো আজকের পোস্টে আবারো আমি, Netflix Premium Cookies শেয়ার করে দিচ্ছি।

তারপর যারা জানেন না যে কিভাবে কুকি ব্যবহার করে Netflix Premium অ্যাকাউন্ট ব্যবহার করতে হয় তারা আমার করা এই পোস্টটি দেখে নেবেনঃ

Netflix Premium Cookies এখন একদম ফ্রিতে হবে Netflix দেখা !

এখানে অনেক বিস্তারিতভাবে পোস্টটি দেওয়া আছে, তাই এখানে অত কিছু লিখতে চাচ্ছি না।

নিচে আমি দুটি কুকি আপনাদের সাথে শেয়ার করেছি। নিচে দুটি ড্রাইভ দেওয়া আছেঃ

১। https://drive.google.com/file/d/1dlpMEJCs3U8mEHPu41mPUPrTANWXdcjb/view?usp=sharing

২। https://drive.google.com/file/d/1txPt38cJuyaWNct0kQCkCoyh2it7ZhO5/view?usp=sharing

এখানে দুটি লিংক দেওয়ার কারণ হচ্ছে, যদি একটি কাজ করা বন্ধ করে তাহলে অন্যটি ট্রাই করবেন।

 

এবার আসুন আমি আপনাদেরকে এই লিংক থেকে ডাউনলোড করে কুকিং কিভাবে ব্যবহার করতে হয় দেখিয়ে দিচ্ছি।

ডাউনলোড করা Txt ফাইল থেকে আমাদেরকে কুকিগুলো কপি করতে হবে.

এবার আমাদেরকে netflix.com এ যেতে হবে

এখান থেকে আমরা আমাদের এক্সটেনশন কুকি এডিটরে যাব, তারপর আগের কুকিগুলোকে ডিলিট করে দিব।

এবং নতুন কপি করা কোড গুলো পেস্ট করে দেবো।

দেখুন আমার এটা কাজ করছে এখন আপনার নিজের মন মতো করে আপনার পছন্দের সোটি উপভোগ করুন।

তো আজকের পোস্ট এতটুকুই দেখা হচ্ছে নেক্সট কোন পোস্টে।

The post [March- 4] Netflix Premium Cookies এখন একদম ফ্রিতে হবে Netflix দেখা ! appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/Us0o6Dr
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট