[LSPosed] Android 8.1-13 এ System less Xposed Firmware ইনস্টল করুন একটি Magisk মডিউল এর মাধ্যমে।

আসসালামু আলাইকুম।
ট্রিক বিডিতে আপনাদেরকে স্বাগতম।
আশা করি সকলেই ভালো আছেন।
আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব কিভাবে Android version 8.1 থেকে Android version 13 পর্যন্ত যেকোনো কোনো রুটেড ফোনে Xposed Firmware ইন্সটল করবেন।

আমরা সকলেই জানি যে Xposed Firmware এর মাধ্যমে আমরা আমাদের ফোনে কাস্টম রম ইন্সটল করা ছাড়াই ফোনের স্টক রমের বিভিন্ন ইন্টারফেজ (যেমন: স্ট্যাটাস বার,কুইক সেটিংস) কাস্টমাইজ করতে পারি এবং Xposed মডিউলের মাধ্যমে অনেক ধরনের ফিচার মোবাইলে এক্টিভেট করতে পারি।(যেমন: ফোনের অ্যাপসগুলোর অটোস্টার্ট কন্ট্রোল,ফোনের লোকেশন, MAC স্পুফিংসহ ইত্যাদি।)

সাধারণভাবে Xposed Firmware রিকভারি থেকে ফ্ল্যাস করলে মোবাইল ব্রিক করার সম্ভাবনা থাকে তাই আমি আজকে দেখাবো কিভাবে magisk module এর মাধ্যমে Systemlessly Xposed Firmware ইন্সটল করবেন এবং কোনো bootloop এর চান্স থাকবে না।এবং বুটলুপ হলেও রিকভারি মোড এ গিয়ে ফাইল ম্যানেজার থেকে Magisk moduleটি ডিলেট করে দিলেই সলভ হয়ে যাবে কারণ Magisk Module গুলো ডিরেক্টলি সিস্টেমকে মডিফাই করেনা।

তাহলে শুরু করা যাক- ১.আমরা Lsposed মডিউলের মাধ্যমে সিস্টেমলেসলি Xposed Firmware ইনস্টল করব এর জন্য প্রথমে নিচের স্ক্রিনশটের মত Magisk অ্যাপের Settings থেকে Zygisk অপশনটি অন করতে হবে। ২. এবার এখানে ক্লিক করে LSPosed Zygisk Module টি ডাউনলোড করে Magisk অথবা Fox Magisk Module Manager অ্যাপ এর মাধ্যমে ফ্ল্যাশ করে দিন এবং আপনার ফোনটি রিবুট করুন।

রিবুট করার পর নিচের স্ক্রিনশটের মতো আপনার ফোনের নোটিফিকেশন বার এ দেখবেন যে Lsposed এর একটি স্ট্যাটাস নোটিফিকেশন আসছে।

নোটিফিকেশনটিতে ক্লিক করলে নিচের স্ক্রিনশটের মতো ইন্টারফেজ দেখতে পাবেন এবং সেখান থেকে আপনি মডিউল ডাউনলোড,ইনস্টল এবং ম্যানেজ করতে পারবেন অন্যান্য Xposed Firmware গুলোর মতোই।

আপনি চাইলে Lsposed এর সেটিংস থেকে নোটিফিকেশনটি অফ করে আপনার হোম স্ক্রিনে LSPosed এর শর্টকাট এড করতে পারবেন এবং Play Store থেকে LSPosed manager App ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন যদিও সেটার কোনো দরকার হয়না।

আজকে এতোটুকুই,ভুলত্রুটি ক্ষমা সুলভ দৃষ্টিতে দেখবেন।
আল্লাহ হাফিজ।

টেলিগ্রামে আমি

The post [LSPosed] Android 8.1-13 এ System less Xposed Firmware ইনস্টল করুন একটি Magisk মডিউল এর মাধ্যমে। appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/WlPZgz0
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট