[Xposed] Screenshot block বাইপাস করুন।সকল পেজে স্ক্রিনশট নিন,এমনকি Facebook Lock প্রফাইল এবং End to end Encryption মেসেজেও।

আসসালামু আলাইকুম। TrickBD তে আপনাদেরকে স্বাগতম। আশা করি সকলেই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।

স্ক্রিনশট নিতে কে বা না জানি? সবাই পারি এই কাজ। কিন্তু অনেকেই হয়তো জানি যে এখন সব জায়গায় স্ক্রিনশট এলাও করেনা অনেক অ্যাপ, যেমন আপনি ফেসবুকের একটি লক করা প্রফাইল থেকে স্ক্রিনশট নিতে পারবেন না।ঠিক নিচের screenshot টির মতো।

এই সমস্যারও সমাধান আছে।
তবে অবশ্যই আপনার ফোনে রুট /নন রুট মেথডে Xposed Firmware ইনস্টল থাকা লাগবে।
যদি Xposed না থাকে তাহলে পারবেন না স্ক্রিনশট ব্লক বাইপাস করতে। Xposed ফার্মওয়্যার সম্বন্ধে যারা জানেন না তারা আলাদা ভাবে সার্চ করে যেনে নিন।

আজকে আমরা যে Xposed module দিয়ে স্ক্রিনশট বাইপাস করবো সেটির নাম হচ্ছে : Disable Flag_Secure.
মডিউলটির সাইজ খুবই ছোট্ট!
মাত্র 9KB…😅😅
ডাউনলোড লিংক: DOWNLOAD Disable FLAG_secure

মডিউলটি ডাউনলোড করে Xposed Manager থেকে এনাবেল করে দিন এবং ফোনটি রিবুট করুন।EdXposed,Lxposed যারা ইউজ করেন তাদেরও কাজ হবে।

ফোনটি রিবুট হওয়ার পর আপনি এখন সব পেজেই স্ক্রিনশট নিতে পারবেন।

বি:দ্র: যদি কারো কাজ না করে তাহলে ভালোমতো চেক করে নিবেন আপনার Xposed Firmware ঠিকটাক মতো কাজ করছে কিনা, Module টি Activated হয়েছে কিনা।আশা করি সকলের কাজ করবে ট্রিকটি।

ভুলত্রুটিগুলো ক্ষমা সুলভ দৃষ্টিতে দেখবেন।
ভালো থাকুন।
আল্লাহ হাফিজ।
-আহমাদ তাজনুর হাবীব


ফেসবুকে আমি
টেলিগ্রামে আমি

The post [Xposed] Screenshot block বাইপাস করুন।সকল পেজে স্ক্রিনশট নিন,এমনকি Facebook Lock প্রফাইল এবং End to end Encryption মেসেজেও। appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/9Ry5aWz
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট