বর্তমানের ভাইরাল Gcam (LMC 8.4 R15) er বিস্তারিত

আসসালমুআলাইকুম।

আশা করি আল্লাহ এর রহমতে সবাই ভালো আছেন।

আজকে আমি আপনাদের শিখাবো কিভাবে LMC 8.4 app দিয়ে সুন্দর কালারফুল এবং ডিটেইল সম্পন্ন ছবি তুলবেন

বর্তমানে সবাই কম বেশি G cam এর ব্যাপারে শুনছেন। এর মাধ্যমে নরমাল ফোন দিয়েই অনেক ভালো মানের ছবি তুলা সম্ভব।

এর জন্য অবশ্যই আপনার ফোনে Camera to Api এনাবেল করা থাকা লাগবে এবং processor Mediatek g80 অথবা এর উপরে এবং snapdragon এর যেকোনো প্রসেসর এর ফোনে হবে।
নিচের লিংক থেকে LMC 8.4 R15 app টি ডাউনলোড করুন
নিচের লিংক থেকে xml ফাইল ডাউনলোড করুন

Apk এবং xml ফাউল ডাউনলোড করা হলে ফোনের ফাইল ম্যানেজারে গিয়ে একটি নতুন ফোল্ডার তৈরি করুন (LMC8.4) নামের
picked
এর পর xml ফাইল গুলো সেই ফোল্ডারে পেস্ট করুন
এর পর apk তে ঢুকুন এবং নিচের জায়গায় দুবার টেপ করুনpicked
এরপর xml ফাইল চুজ করে ফটো তুলুন
আমি যেগুলো দিয়েছি সেগুলো ভালো মানের xml ফাইল
এরপর xml ফাইল বাছাই করে মন মত ছবি তুলে উপভোগ করুন।
picked
বিশেষ দ্রষ্টব্য : যদি ফটোতে লাল, সবুজ কালার ভিত্তিক কোনো সমস্যা হয় তো উপরের Awb অপশন onn/off kore দেখতে পারেন

নিচে আমি কিছু সেম্পল পিকচার দিয়ে দিচ্ছি

pickedpickedpicked3picked
picked

যদি কারো কোনো সমস্যা হয় তো আমার সাথে যোগাযোগ করুন। আমি যথা সম্ভব হেলপ করার চেষ্টা করবো

কোনো কিছু ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন

এতক্ষণ সাথে থাকার জন্য ধন্যবাদ

The post বর্তমানের ভাইরাল Gcam (LMC 8.4 R15) er বিস্তারিত appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/ZDiNO7j
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট