DSLR এর মতোন ছবি তলুন আপনার ফোন দিয়ে LMC 8.4 R15

আস্সালামু আালাইকুম ,

কেমন আছেন সবাই । আশা করি অনেক ভাল আছেন।

আজকে আপনাদের সাথে আলোচনা করতে যাচ্ছি বর্তমান সময়ের একটি ভাইরাল ক্যামেরা নিয়ে Lmc Camera 15 যা একটি ল্যাটেস্ট ভার্সন। এই ক্যামেরা দিয়ে আপনার ফোনের ক্যামেরার চেয়ে ভাল মানের ফোনের মতো ছবি তুলতে পারবেন। যা একদম DSLR এর মতোই ছবি তুলতে পারবেন।

তবে এই সফটওয়্যার সব ফোনে সার্পোট করতে নাও পারে।

তো কিভাবে এই ক্যামেরাটি ব্যাবহার করবেন নিচে স্ক্রীনশট আকারে দেখানো হলো।

প্রথমে এই লিংক থেকে ডাউনলোড করুন LMC R15 Download Now

কনফিগ ডাউনলোড Google Drive Link

আপনাদের ফোনের ভার্সন অব্যশই 12 হতে হবে।

তারপর ইনস্টল করে নিচের দেখানো স্কীনশট দেখে সেটিংস করে নিন।

ইনস্টল করার পর সব পারমিশন গুলো Allow করে দিন

এরপর Xml ফাইল ব্যাবহার করার জন্য তীর চিহ্নতে ক্লিক করুন

তারপর More Settings এ ক্লিক করুন

তারপর Config Settings এ ক্লিক করুন

তারপর Save Settings

তারপর নিচে আপনার ইচ্ছামতো যা খুশি লেখুন তারপর Yes ক্লিক করুন

তারপর আপনার মোবাইলের ফাইল মেনেজারে গিয়ে ডাউনলোডকৃত কনফিগ ফাইলটি Move করুন

তারপর ফাইল মেনেজার এর LMC 8.4 এই ফোল্ডারে Paste করে দিন

তারপর দুই আইকনের মাঝখানের ফাকা জায়গায় ২বার টাচ করুন

তারপর আমাদের ডাউনলোডকৃত কনফিগ সেটাপ করে দিন

এইরকম আসলে IMPORT এ টাচ করুন

তারপর ক্যামেরা আবার নতুন করে ওপেন হবে। এখন একটি ছবি তুলে দেখুন আর আপনার ফোনে DSLR এর মতো স্বাদ নিন।

আমার তোলা কিছু পিক আপনাদের মাঝে শেয়ার করলাম Device : Vivo Y21 prosessor : Octa core up to 2.35 GHz ….Camera : Lmc 8.4 R15

No Edit

এই ক্যামেরার কনফিগ ফাইলটি আমি ইন্টারনেট থেকে সংগ্রহ করেছি । এবং এই ক্যামেরা কোন কোন ফোনে সার্পোট করবে আমার তেমন ধারনা নেই তবে আমি Realme c25s,Redmi note 8,vivo y21 এ ট্রাই করে দেখেছি।

পোষ্টের কোথাও ভুলক্রটি হলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

আবারো হাজির হবো নতুন কোন পোষ্ট নিয়ে সেই পর্যন্ত ভাল থাকুন এবং সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।

ধন্যবাদ ।

আমার সাথে যোগাযোগ করতে চাইলে ফেসবুকে আমি এবং টুইটারে আমি

The post DSLR এর মতোন ছবি তলুন আপনার ফোন দিয়ে LMC 8.4 R15 appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/O7tC0fz
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট