শুক্রবারে বিল বিকাশ করলেই ৫০% ক্যাশব্যাক! (সবাই নাও পেতে পারেন)

ফেব্রুয়ারি মাসে প্রতি শুক্রবার দুপুর ২-৪ টার মধ্যে বিল বিকাশ করলেই প্রতি মিনিটে প্রথম গ্রাহক পাবেন বিলের মোট পরিমাণের উপর ৫০% ক্যাশব্যাক, ৩০০ টাকা পর্যন্ত। প্রতি শুক্রবার গ্রাহক ক্যাশব্যাক পাবেন সর্বোচ্চ একবার, লেনদেনের পরবর্তী কার্যদিবসে।

যেসব বিলের ক্ষেত্রে অফারটি প্রযোজ্যঃ
১। বিদ্যুৎ
২। গ্যাস
৩। পানি
৪। টেলিফোন
৫। টিভি
৬। ইন্টারনেট

বিঃ দ্রঃ অফারটি পেতে দুপুর ২ টা থেকে ৩:৫৯ মিনিটের মধ্যে বিল পে করতে হবে

যেভাবে বিল পে করবেন

 

বিল পে করার নিয়ম জানতে এই পোস্টটি দেখুন=>https://trickbd.com/apps-review/620059

শর্তাবলি 

  • অফার চলাকালে যেকোনো কার্যদিবসে বিকাশ একাউন্ট থেকে বিল প্রদানের ১ কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক প্রদান করা হবে।
  • সচল একাউন্ট স্ট্যাটাস এবং পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে যেকোনো বিকাশ গ্রাহক নিজ একাউন্ট থেকে পে-বিল সম্পন্ন করে অফারটি উপভোগ করতে পারবেন।
  • অফারটি উপভোগ করতে, গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস ও ইনকামিং লেনদেন অবশ্যই সচল থাকতে হবে। যদি গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণে অফার বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে গ্রাহক অফারটি পাবেননা।
  • গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো অজানা/অপ্রত্যাশিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে ক্যাম্পেইনের শেষ সপ্তাহে বিকাশ ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করবে। সকল উপায়ই যদি ব্যর্থ হয়, তাহলে আর কোনো চেষ্টা করা হবেনা এবং গ্রাহক ক্যাশব্যাক অফারের জন্য আর অন্তর্ভুক্ত বিবেচিত হবেননা।
  • বিকাশ কোনো পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো উপায়ে ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলি, পার্টনার/মার্চেন্ট/আউটলেটের অংশগ্রহণ পরিবর্তন/সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
  • কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এমন কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক অফারের সুবিধার অপব্যবহার করেছেন, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের অফারের সুবিধা বাতিলের অধিকার সংরক্ষণ করে।
  • অফারটি পেতে দুপুর ২ টা থেকে ৩:৫৯ মিনিটের মধ্যে বিল পে করতে হবে
পোস্টটি প্রথম প্রকাশিত হয় Tech Help BD ফেসবুক পেইজে

The post শুক্রবারে বিল বিকাশ করলেই ৫০% ক্যাশব্যাক! (সবাই নাও পেতে পারেন) appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/S6iXmAc
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট