কাবাডি (Kabadi) বাংলা বায়োস্কোপ ওয়েব সিরিজ রিভিউ

ওয়েব সিরিজ : কাবাডি
জনরা : কমেডি থ্রিলার
পর্ব সংখ্যা :
গল্প : তামজিদ রহমান
পরিচালনা : রুবায়েত মাহমুদ
অভিনয়ে : সৈয়দ জামান শাওন, তামিম মৃধা, খায়রুল বাসার, সাদিয়া আয়মান, শরাফ আহমেদ জীবন, মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল প্রমুখ।

রিভিউ : (হালকা স্পয়লার):

বাংলার জাতীয় খেলা ‘কাবাডি’। ঠ্যাং তথা পা ধরে টেনে নিচে নামানোর খেলা। যাইহোক ‘কাবাডি’তে কে কার সাথে কাবাডি খেলবে সেটি কুইট অন সেট প্রডাকশনের ব্যানারে নির্মিত বায়োস্কোপের ৭ পর্বের ওয়েব সিরিজে দেখতে পাবেন। সিরিজটি দেখা যাচ্ছে কোন রকম চার্জ ছাড়াই।
জীবনের কোন লাইফ নাই,
লাইফ এর নাই কোন জীবন!
উনিশ-বিশের ভুলে ঝুইলা,
যাইবে যখন তখন!
গল্পটা শুরু হয় চার বন্ধুকে দিয়ে। যারা একসাথে একটি ওয়ার্কশপে কাজ করেন। তাদের ব্যবসায় বিনিয়োগের জন্য একজন বিশিষ্ট ব্যবসায়ীকে একটি ভিডিও ফুটেজ দিয়ে ব্ল্যাকমেইল করে। সাথে যোগ হয় দশ কোটি টাকার অজানা আরেক রহস্য। চার বন্ধুর প্ল্যান যখনই সফল হবার পথে ঠিক তখনই শুরু কাবাডি কাবাডি খেলা! যে খেলার গোলকধাঁধায় যোগ হয় শহরের টপ সন্ত্রাসী লুঙ্গি মিলন ও আরও অনেক চরিত্র। শেষ পর্যন্ত চার বন্ধুর কপালে কি ঘটে? জীবনের এই কাবাডি কাবাডি খেলায় কে জিতে কে হারে? সিরিজটি মূলত কমেডি থ্রিলার ঘরানার। সিরিজটি দেখা শুরু করুন আর কাবাডি কাবাডি খেলায় আপনিও হারিয়ে যান।
গল্পটা সুন্দর। কমেডি ও থ্রিলারের মাধ্যমে নির্মাতা রুবায়েত মাহমুদ বন্ধুত্বের গল্প বলার পাশাপাশি পারিবারিক বন্ধনটাও তুলে ধরেছেন। সাথে লাইফে কখন কি ঘটে সেই চিন্তাভাবনাও ফুটিয়ে তোলেন। সফল হতে গেলে টুকটাক হোঁচট খেতে হয় এবং বারবার চেষ্টার করতে হয় সেই দিকটাও উঠে আসে। রুবায়েত মাহমুদ এবার প্রথমবারের মত ওয়েব সিরিজ নির্মাণ করেছেন। একঝাক অভিনয় শিল্পী নিয়ে কাজ করাটা বেশ টাফ। সেটা নির্মাতা দক্ষ হাতে সামলেছেন।
অভিনয়ে সবাই সাবলীল ছিলেন। মিশা সওদাগর বদি চরিত্রে একদম পারফেক্ট। দারুণ ছিল ওনার অভিনয়।ডিপজল বড় পর্দার মানুষ। ওটিটিতে প্রথম, অভিজ্ঞতা না থাকাটা স্বাভাবিক। কাজেই যাদের নিয়মিত ওটিটি কন্টেন্ট দেখা হয় তাদের কাছে ডায়লগ ডেলিভারি, অভিনয়ে দুর্বলতা চোখে পরতে পারে | তবে ডিপজলকে দেখে মনে হয়েছে সেই বাংলা ছবির আগের তেজ হারিয়ে গেছে। তবুও কিছু দৃশ্য ও কিছু সংলাপ কমিক ভাইব ছিল। লুঙ্গি মিলন চরিত্রে শরাফ আহমেদ জীবন জোস। দুর্দান্ত তিনি। এছাড়া চার বন্ধুর চরিত্রে সবাই বেস্ট চেষ্টা করেছেন। শাওন, তামিম, খাইরুল বাসারকে ভালই মানিয়েছে। সাদিয়া আয়মানকেও চার্মিং লেগেছে।পুলিশের চরিত্রে মিলন ভট্টাচার্য মন্দ নয়। সবমিলিয়ে সবাই কমবেশি ভালো করেছেন।

কিভাবে দেখবেন :

কোয়াইট অন সেট প্রযোজিত ৭ পর্বের সিরিজটি বিনামূল্য দেখতে পারবেন ওটিটি প্ল্যাটফর্ম বায়োস্কোপে।

ঘুরে আসতে পারেন আমার মুভি ডাউনলোড ওয়েবসাইট থেকে সাইট লিক:

Movie Download Site

The post কাবাডি (Kabadi) বাংলা বায়োস্কোপ ওয়েব সিরিজ রিভিউ appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/FhSRHXM
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট