Anime দেখার কিছু অসাধারণ Website এবং Apps এর Ultimate Collection!

আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই? আশা করছি মহান আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ অনেক ভালোই আছেন।

যারা Anime Lover আছেন তাদের জন্যে এই আর্টিকেলটি অনেক কাজে দিবে। গত ২ বছরে আমাদের দেশে Anime Community ও Anime Watchers এর সংখ্যা এতটাই বেড়েছে যে তা কল্পনার বাইরে।

যারা নতুন নতুন Anime দেখা শুরু করেছেন তাদের জন্যে এই আর্টিকেলটি অনেক কাজে দিবে আশা করছি। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক।

প্রথমে কথা বলি কিছু Anime Apps নিয়ে।

(01) App Name : AnYme X

App Link : https://zunjae.github.io/anymeapp.com/

এবার এর ফিচারগুলো সম্পর্কে আপনাকে বলি।

১) এখানে আপনি এ যাবতকাল পর্যন্ত যত Anime আছে সব পাবেন। পাবেন মানে ২০০% গেরান্টি দিচ্ছি পাবেন।

২) এতে Track করার সাথে সাথে আপনি এখানে আপনার রেটিং দিতে পারবেন।

৩) কতগুলো এপিসোড দেখেছেন সেগুলোও দেখতে পাবেন।

৪) এখানে একটা Reverse Search এর Option আছে যেখানে আপনি যদি হঠাৎ কোথাও কোনো Anime এর ছবি দেখেন কিন্তু সেটা সম্পর্কে আপনি জানতে চান তবে এখানে সে ছবিটি আপলোড করার সাথে সাথে আপনাকে সে Anime এর নাম সহ সব Details দিয়ে দিবে।

৫) এছাড়াও আরো একটি মজার ফিচার আছে। আপনাকে Anime দেখার উপরে Level দেওয়া হয়। অনেকটা গেম খেলে স্টেজ পার করার মতো। আপনি যত বেশি দেখবেন আর এখানে তা Track করবেন ততই আপনার Level বাড়বে।
Stats এ গিয়ে দেখতে পাবেন।

৬) Stats এ গিয়ে শুধু Level ই না, আপনি এ পর্যন্ত যেসব Anime দেখেছেন এর সব তথ্য পেয়ে যাবেন।

৭) এছাড়াও সবচেয়ে ভালো ফিচারগুলোর মধ্যে হচ্ছে এর সার্চ করার ফিচার। আপনি আলাদা আলাদা Category এর Anime গুলো আলাদা আলাদা ভাবে বা একসাথে সবগুলো সার্চ করতে পারবেন।

এমনকি কত রেটিং বা কোন Genre এর Anime আপনি চাচ্ছেন সেগুলোও দেখতে পারবেন। সাথে আপনি মুভি নাকি সিরিজ কোনটা দেখতে চাচ্ছেন, কোন বছরের এমনকি কয়টা এপিসোডের এমনভাবেই Category করে সার্চ দিতে পারবেন।

৮) এর আরো একটি স্পেশাল ফিচার হচ্ছে এতে Upcoming ও Latest যত Anime আছে এসব কিছুই দেওয়া আছে। আর এগুলো নিয়মিত আপডেট হয়। চিন্তা করবেন না আপনাকে এপ্লিকেশন আপডেট দিতে হবে না। এটা দেখার জন্যে Calender section এ যাবেন। এখানে কোন বারে কোন এনিমে রিলিজ হচ্ছে বা হবে সব আলাদা আলাদা ভাবে দেখতে পারবেন।

৯) এখানে শুধু জাপানিজ না চাইনিজ এনিমেও দেখতে পারবেন।

১০) বুকমার্কের Option ও আছে এখানে। তাই আপনি চাইলে এখানে আপনার আলাদা আলাদা বুকমার্কের ফোল্ডার বানিয়ে এনিমে বুকমার্ক করে রাখতে পারবেন।

১১) আমাকে অনেকেই জিজ্ঞাসা করে ভালো কিছু এনিমে সাজেস্ট করো। এই Genre এর এনিমে সাজেস্ট করো, ঐ Genre এর এনিমে সাজেস্ট করো ইত্যাদি। আমি শুধু তাদেরকে এই এপ্লিকেশনটির কথা বলে দেই।

কারন এখানে ভালো ভালো এনিমের রিকমেন্ডেশন এমনেই ফিল্টার সার্চ করে পাওয়া যায়। কত রেটিং এর মধ্যে আর কোন Genre এর এনিমে আপনি দেখতে চান সেখানে ফিল্টার করলেই হবে। সেরা গুলোই প্রথমে দেখাবে।

যা যা বললাম তার প্রমানস্বরুপ সব স্ক্রিনশটস দিয়ে দিচ্ছিঃ

 

 

(02) App Name : Aniyomi

App Link : Github

https://github.com/jmir1/aniyomi/releases/tag/v0.12.3.8

এবার এর ফিচারস গুলো নিয়ে কথা বলা যাকঃ

১) এই App এ আপনাদের সব আলাদা আলাদা করে Category দিয়ে দেওয়া হয়েছে। Anime এর জন্যে আলাদা আর Manga- র জন্যে আলাদা Category দেওয়া আছে। তাই আপনাকে Confusion এ পড়তে হবে না।

২) এতে যে ডাউনলোডের অপশনটি দেওয়া আছে তা অন্য এপগুলোতে সচরাচর দেখা যায় না।

৩) এখানে আপনাকে Anime বা Manga দেখার আগে কিছু Extension ডাউনলোড করে নিতে হবে। চিন্তা করবেন না। এগুলো ১ এম্বি বা তারও কম। অনেক ছোট সাইজের Extensions। আপনি চাইলে বাছাই করে কয়েকটা Extension ডাউনলোড করে রাখতে পারেন। সেগুলোতেই আপনি আপনার পছন্দের Anime আর Manga পেয়ে যাবেন।

এই Extension গুলোও আলাদা আলাদা Category তে দেওয়া আছে। Anime ও Mangar জন্যে আলাদা আলাদা ভাবে Extension গুলো দেওয়া আছে। তাই এ নিয়েও আপনাকে চিন্তা করতে হবে না।

৪) এখানে আপনি আলাদা আলাদা জায়গায় সার্চ দিতে পারবেন। হ্যাঁ আপনি প্রত্যেকটা আলাদা আলাদা Extension এর সার্চ রেজাল্ট পাবেন।

তাই আপনার যদি একটা Extension এর রেজাল্টে গিয়ে দেখেন সেটা কাজ করছে না, তবে আপনাকে এ নিয়ে চিন্তা করতে হবে না। আরো অনেক আলাদা আলাদা সার্চ রেজাল্ট আপনি পাবেন।

৫) Dubbed Anime যাদের প্রিয় তাদেরও কোনো সমস্যা হবে না। কারন এখানে Dubbed Anime Streaming ও Downloading দুটোই করতে পারবেন।

৬) Manga পড়ার সময় আপনি ৫ রকমের Option পাবেন আপনি কিভাবে পড়তে চান সেভাবে পড়ার জন্যে। উপরে নিচে স্ক্রল করে, ডানে বামে ট্যাপ করে নানা ভাবে পড়তে পারবেন যেভাবে আপনার ইচ্ছা।

৭) এ ফিচারটি সবার জন্যেই কাজের। আমি কথা বলছি Library এর। ধরুন, আপনি সার্চ দিতে গিয়ে অন্য কোনো ভালো Anime বা Manga পেয়ে গেলেন যা আপনি পড়ে দেখবেন বা আপনার সার্চকৃত Anime বা Manga পড়ে দেখবেন। কিন্তু আবার গিয়ে সার্চ করে প্যারা নেওয়ার থেকে ভালো আপনি Library তে Save করে রাখতে পারবেন।

এর ফলে বারে বারে গিয়ে সার্চ দিতে হবে না। বলে রাখি, এখানেও আপনি Anime ও Manga এর জন্যে আলাদা আলাদা Category পেয়ে যাবেন।

৮) Manga পড়ার ক্ষেত্রে প্রচুর Option পাবেন। আপনি যেন Relax করে Manga/Webtoon পড়তে পারেন তার সব ফিচার এখানে দেওয়া আছে। Setting এ গিয়ে সেগুলো চেক বা চেঞ্জ করতে পারবেন।

৯) আপনি চাইলে Volume Button দিয়েও স্ক্রল করে Manga পড়তে পারবেন। শুধু তাই নয়, এমন অনেক ফিচার এই App এ দেওয়া আছে।

১০) আরো একটি ভালো ফিচার হচ্ছে আপনি Sd Card বা Memory Card এ ফাইলগুলো ডাউনলোড করে রাখতে পারবেন। এই ফিচার বেশিরভাগ App এই দেওয়া থাকে না। এক্ষেত্রে এই App অন্যগুলোর থেকে এগিয়ে আছে।

১১) এর আগের পোস্টে আমি যে Myanimelist App টির কথা বলেছিলাম, সেই App এর সাথেও Connect করে আপনি আপনার Anime/Manga গুলো Track করে রাখতে পারবেন। যদি myanimelist আপনার পছন্দ না হয় তবুও সমস্যা নেই। এখানে মোট ৫টা app দেওয়া আছে যেগুলোর মাধ্যমে আপনি আপনার Anime/Manga Track করে রাখতে পারবেন।

১২) Extension ও File সবগুলোই নিয়মিত Update করা হয়। তাই এ নিয়ে চিন্তা করতে হবে না আপনাকে।

১৩) এখানে Security এরও ব্যবস্থা আছে। কোনো Content Hide করার Option ও এখানে আছে।

১৪) সবচেয়ে বেস্ট ফিচারগুলোর মধ্যে একটি হচ্ছে এখানে আপনি Backup করে রাখতে পারবেন সবকিছু। আপনি যদি Uninstall করে পুনরায় Install করেন তবে Backup & Restore Option পাবেন যেখানে আগের সবকিছু Restore করতে পারবেন।

১৫) Theme পালটানো ও Langscape/portrait Mode এরও Option আছে।

১৬) Library কেও ইচ্ছামতো Manage করতে পারবেন।

১৭) আপনি চাইলে Mx player বা অন্য কোনো External Player দিয়ে Anime দেখবে পারবেন। যদিও Default Player দেওয়া আছে। তবুও Change করার Option আছে।

১৮) বিভিন্ন Comics ও পড়তে পারবেন। যারা Marvel comics এর Fan তারো এখানে Marvel এর অনেক Comics পেয়ে যাবেন। শুধু তাই নয়, এছাড়াও অনেক Comics ই এখানে আপনারা পাবেন। শুধু Extension গুলো ডাউনলোড করে নিয়েন।

এছাড়াও আরো অনেক ফিচার আছে যা বলতে গেলে একটা বই লেখা হয়ে যাবে।

যা যা বললাম তার প্রমানস্বরুপ কিছু স্ক্রিনশটসঃ

 

 

(03) App name : Saikou Bita

App link : https://github.com/saikou-app/saikou/releases

এই App টির মাধ্যমে আপনি Anime Streaming এবং Manga পড়তে পারবেন। এই App টির কিছু ফিচারস সম্পর্কে আপনাদের জানাইঃ

(১) এখানে আপনি বিভিন্ন Website এর Server পাবেন Anime Streaming এর জন্যে।
যেমনঃ Gogoanime, zoro, 9anime, animixplay, animepahe ইত্যাদি।

(২) এখানে আপনি Manga পড়ার জন্যে আলাদা আলাদা Server পাবেন। যেমনঃ mangakakalot, mangabuddy, mangadex, mangapill, mangareaderto, mangahub ইত্যাদি।

(৩) Manga পড়ার সময় প্রতিটা Chapter কে আলাদাভাবে Preview করতে পারবেন।

(৪) শুধু তাই নয়, আপনি চাইলে সেই Chapter Save, Share, Reload করতে পারবেন।

(৫) আপনি চাইলে Myanimelist এর সাথে সবকিছুই Sync করে রাখতে পারবেন।

(৬) এই App আপনি Anime গুলোর Opening, Ending সবই পেয়ে যাবেন।

(৭) সব Link Copy করতে পারবেন।

(৮) এছাড়াও প্রতিটা Character এর ছবি সহ সে Character সম্পর্কে প্রতিটা তথ্য নিখুতভাবে পেয়ে যাবেন।

(৯) এছাড়াও সেই Character এর Voice artist, কোন কোন Anime তে Role ছিল সেই Artist আর Character এর সবই পেয়ে যাবেন।

(১০) এছাড়াও Anime টিতে কোন কোন Category আছে, কত ভাগ (Percentage) সবই এখানে দেওয়া আছে।

App টির কিছু স্ক্রিনশটস নিচে দিয়ে দিচ্ছিঃ

 

এবার চলুন কিছু Anime Websites এর কথা বলে নেওয়া যাক।

 

1) Gogoanime

#1) https://www1.gogoanime.pe/

#2) https://gogoanime.mom/

#3) https://ww2.gogoanimes.org/

#4) https://ww1.gogoanime2.org/

#5) https://gogoanime.onl/

2) 9anime – (এখানেও আগের টার মতই বিশাল কালেকশন আছে Anime-র)

 

#1) https://9anime.vc/

#2) https://9anime.me/

#3) https://9anime.tube/

#4) https://9anime.se/

#5) https://9anime-tv.com/

 

3) Animeheaven – (আমার জীবনে Anime দেখার প্রথম ওয়েবসাইট এটি। গত কয়েক বছর আগে copyright এর কারনে ওয়েবসাইটটি বন্ধ হয়ে যায়। পরে তারা আবার চালু করে। One of the best website for watching/downloading anime. Recommended to try.

 

#1) https://animeheaven.ru/

#2) https://animeheaven.online/

#3) https://animeheaven.me/

4) https://masteranime.es

5) https://animehub.ac/

6) www.genoanime.com

7) www.animepahe.com

8) www.animepahe.ru

 

নিচের এই ৮টি ওয়েবসাইটে আপনারা একসাথে Dual audio সহ 720p/1080p + english subtitles সব ফাইল আকারে পেয়ে যাবেন। যারা একসাথে ডাউনলোড করতে চান তাদের জন্যে এই ৮টি ওয়েবসাইট সব থেকে best.

 

9) https://kayoanime.com

10) https://www.animeout.xyz

11) https://anidl.org/

12) https://animekaizoku.com/

উপরের বাকী ৪ টি Website এ আপনি Google Drive, Mega এবং অন্যান্য সব File একইসাথে পেয়ে যাবেন। সব Anime একটি ফোল্ডারেই পেয়ে যাবেন। এখানে 720p/1080p Anime গুলোও আলাদা করে দেওয়া আছে।

নিচের এই ৩টি ওয়েবসাইটটি সব থেকে জনপ্রিয় Anime Downloading Torrent Website.

15) nyaa.si

16) animetorrent.net

17) https://ift.tt/N0VYR1X

 

18) https://coolsanime.me (এখানে হিন্দি ও ইংলিশ দুই ধরনেরই পাবেন)

 

19) Kimcartoon (অনেক জনপ্রিয় একটি ওয়েবসাইট। এখানে অনেক cartoon ও পাবেন। পুরোনো ও নতুন সব Cartoon এর বিশাল collection আছে এই Website এ।

 

20) https://www.cartoonsarea.xyz (আপনি যদি কম mb তে মানে ছোট সাইজে (compressed size এ) anime download করতে চান তবে এই website আপনার জন্যই বানানো হয়েছে। Quality ধরে রেখে size compress করে এই website এ anime upload করা হয়। শুধু তাই নয়। অনেক cartoon ও আপনি পেয়ে যাবেন কম সাইজে।

 

 

নিচে এমন কিছু ওয়েবসাইটের নাম মেনশন করছি যেখানে আপনি anime ও cartoon হিন্দিতে পেয়ে যাবেন। Doraemon,Ninja hattori,Dragon ball z,Pokemon সহ পুরোনো ও নতুন সব anime ও cartoon এর অনেক বড় collection আছে এদের। Series ও Movies দুটোই আছে এদের।

 

21) deadtoonsindia.net

22) toonworld4all.me

23) https://ift.tt/tN6UJCu

 

এবার একটি Secret Trick Share করি। আপনারা যারা Telegram User আছেন তারা টেলিগ্রামের Search Option এ গিয়ে যেকোনো Anime এর নাম লিখে Search করলে এমনিতেই পেয়ে যাবেন।

সেখানে গিয়ে একসাথে সব Episode, Movie সহ অন্যান্য আরো সব Anime পেয়ে যাবেন। এটা ১০০% কাজ করে। আপনাকে নামটি Original ভাবে লিখতে হবে। তাহলেই পেয়ে যাবেন।

আমি কিছু Telegram Group/Channel দিয়ে দিচ্ছি যেগুলো Anime Related।

 

1) https://ift.tt/wUzkCqv

2) https://ift.tt/UiXFVDu

3) https://ift.tt/hTAbzWr

4) https://ift.tt/zdVN2cM

5) https://ift.tt/oiOxf4k

6) https://ift.tt/0Tao1G4

7) https://ift.tt/n8fCuIq

 

আশা করছি পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে। ভালো লাগলে অবশ্যই আমাকে জানাবেন।

আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। ইনশাআল্লাহ দেখা হবে পরের কোনো পোস্টে। ততক্ষনের জন্যে ট্রিকবিডির সাথেই থাকুন।
ধন্যবাদ।
THIS IS 4HS4N
LOGGING OUT….

The post Anime দেখার কিছু অসাধারণ Website এবং Apps এর Ultimate Collection! appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/dcBmN2J
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট