অটো লাইক / ফলোয়ার নিয়ে নিন আপনার সোশ্যাল একাউন্ট গুলোতে

আসসালামু আলাইকুম। আমি চঞ্চল । ট্রিকবিডি তে আপনাকে স্বাগতম । এর কেমন আছেন? আশা করি অনেক অনেক ভালো আছেন আমার মত বা আমার থেকেও অনেক বেশি।

আজ আমি যে বিষয় টি শেয়ার করবো তা হয়তো অনেকেই জানেন । যারা জানেন তারা এড়িয়ে যাবেন , এই পোস্ট টি যারা জানেনা তাদের জন্য। আজ দেখবো যে কিভাবে আপনি আপনার সোশ্যাল একাউন্ট গুলো তে অটো লাইক / ফলোয়ার নিবেন । আজকে আমি এমন একটা ওয়েবসাইট দেখবো যেখান থেকে খুব সহজেই আপনি আপনার ফেসবুক পোস্ট লাইক, ফলোয়ার , ইউটিউব ভিডিও ভিউ , লাইক, সাবসক্রাইব নিতে পারবেন , আপনার টুইচ একাউন্ট এ ফলোয়ার নিতে পারবেন। আর ও অনেক সোশ্যাল ওয়েবসাইট গুলো আছে ওখানে , আপনি যেটা ইচ্ছা সেটাই নিতে পারবেন ।

আমি আজ আমার নতুন একটি TikTok অ্যাকাউন্ট এ ফলোয়ার নিয়ে দেখবো । আর এই ফলোয়ার গুলো নিতে যে পয়েন্ট লাগে , সেই পয়েন্ট আর্ন করে দেখবো। আর একাউন্ট খোলার পর ৩০ পয়েন্ট ফ্রী দেয়।

তো শুরু করার আগে আমার TikTok অ্যাকাউন্ট এর ফলোয়ার দেখে নিন । মাত্র ৯ জন , তাও এভাবেই নেয়া। কাল রাতে খুলছি একাউন্ট টা ।

প্রথমে এই লিংক থেকে ওয়েবসাইট টি তে চলে যান । তারপর উপরে রেজিষ্টেশন বাটুন এ ক্লিক করুন ।

তারপর ফর্ম টা ফিল আপ করে ক্যাপচা ভেরিফাই করে সাবমিট বাটুন এ ক্লিক করেন ।

তারপর ওখানে যে মেইল টি দিবেন , ওই মেইল এ একটা কোড যাবে , সেটা দিয়ে ক্যাপচা ভেরিফাই করে সাবমিট করুন। আমার যেহুতু খোলা আছে তাই আর খুলছি না ।

তারপর ডান পাশে উপরে 3 ডট মেনু থেকে Add/Manage Pages এ চলে যান ।

তারপর সিলেক্ট ফিচার এ ক্লিক করুন।

তারপর আপনার যেটা লাগবে সেটা সিলেক্ট করুন। আমি আজ যেহেতু TikTok follower নিবো তাই ওটাই সেলেক্ট করেছি ।

তারপর url এর জায়গায় আপনার ওই একাউন্ট বা পোস্ট এর লিংক টা দিন , আরকি আপনি যেখানে লাইক বা ফলোয়ার বা ভিউ নিতে চাচ্ছেন । তারপর credit per follow থেকে ৩ করে দিন । তারপর সাবমিট এ ক্লিক করুন।

দেখুন ফলোয়ার বাড়া শুরু হয়ে গেছে ।

তারপর এখন দেখবো যে কিভাবে পয়েন্ট আর্ণ করতে হয়। তো পয়েন্ট আর্ন করার জন্য আবারও 3 ডট মেনু থেকে Earn Credit এ চলে যান ।

তারপর লাইক এ ক্লিক করুন। অবশ্যই আপনার একটি ফেসবুজ একাউন্ট ওই ব্রাউজার এ লগিন করে রাখবেন ।

তারপর ওই পেজ টি লাইক করে দিন।

তারপর আবার আগের ট্যাব মনে লাইক নেয়ার ওয়েবসাইট এ চলে যান এবং Confirm এ ক্লিক করুন । আপনি চাইলে কনফার্ম এ ক্লিক করে পয়েন্ট পাওয়ার ওই আবার ওই পেজ টি Unlike করে দিতে পারেন , । দেখুন পয়েন্ট অ্যাড হচ্ছে । এভাবে বার বার করতে হবে । কিন্তু আপনার ওই লিংক টা চেঞ্জ করতে হবে না।

দেখুন ফলোয়ার বাড়তেছে ।

পরবর্তী তে অটো পয়েন্ট অ্যাড করার টিউটোরিয়াল দেয়ার চেষ্টা করবো , মানে আপনি ঐটা চালু করে রাখলে আপনাকে আর কিছুই করতে হবেনা , পয়েন্ট আর্ন হতে থাকবে।

তো আজ এই পর্যন্তই , সবাই ভালো থাকুন , সুস্থ থাকুন । ট্রিকবিডির সাথেই থাকুন। আল্লাহ হাফেজ ।

 

The post অটো লাইক / ফলোয়ার নিয়ে নিন আপনার সোশ্যাল একাউন্ট গুলোতে appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/nqU6FJA
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট