নিয়ে নিন লিংক ট্রি HTML টেমপ্লেট । আর বানিয়ে ফেলুন আপনার লিংক ট্রি এর ওয়েবপেজ ।

Hey! I am Chanchal, Signing In ……….

আস্সালামু আলাইকুম । ট্রিকবিডি তে আপনাকে স্বাগতম । কেমন আছেন সবাই ? আশা করি সকলেই অনেক অনেক ভালো আছেন। ভালো না থাকলেও দোয়া করি যেনো আল্লাহ তায়ালা আপনার সুস্থতা দান করেন।

আপনারা হয়তো দেখেছেন যে অনেকেই নিজের কিছু সোশ্যাল একাউন্ট এর লিংক দিয়ে খুব সুন্দর করে অনেক ধরনের ওয়েবসাইট বানাচ্ছে , যেমন আমার ২ টি আছে , একটি লিংক ট্রি ওয়েবসাইট থেকে বানানো আরেকটা নিজের মতো করে HTML আর CSS দিয়ে বানানো। আমার কাছে HTML এর টাই ভালো লাগে , কোনো watermark নাই লিংক ট্রি এর ।

তো আজকে আমি ওই HTML & CSS এর টেমপ্লেট টি শেয়ার করবো । আপনারা নিজেদের পিকচার, নাম , লিংক এডিট করে নিবেন । নিচে ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি , ডাউনলোড করে আনজিপ করে নিবেন ।

যখন আপনার পিকচার সেট করবেন তখন পিকচার টা কে pic.jpeg নাম দিয়ে দিবেন ।

তারপর index.html ফাইল টা কোনো html বা কোড এডিটর অ্যাপ দিয়ে ওপেন করে আমার নাম , লিংক গুলো কে চেঞ্জ করে আপনার টা দিয়ে দিন । চাইলে ওই লিংক গুলোর মত করে নিজের ইচ্ছে মত লিংক অ্যাড করতে পারবেন । CSS ফাইল এডিট করার দরকার নেই।

তো দেখুন হয়ে গেলো লিংক ট্রি ।

আপনারা চাইলে এখন এই ফাইল গুলো নিজের ওয়েবসাইট এ, বা ফ্রী ডোমেইন নিয়ে বা GitHub এ আপলোড দিয়ে ওয়েবসাইট বানায় ফেলতে পারেন ।

তো আজ এই পর্যন্তই , অনেক কথা হলো এবার নিচের টেমপ্লেট টি ডাউনলোড করে নিনলিংক এ প্রবেশ করার সময় মোবাইল হলে অবশ্যই ডেস্কটপ ভার্সন করে নিবেন । আর লিংক এ যাওয়ার পর 5 সেকেন্ড ওয়েট করে Skip Ad এ ক্লিক করলে ডাউনলোড এর ওয়েবসাইট এ নিয়ে যাবে ।

ডাউনলোড লিংক :- এখানে ক্লিক করুন

আর ডেমো লিংক :- DEMO

ভালো থাকুন, সুস্থ থাকুন । আল্লাহ হাফেজ ,

Bye, I am signing out……………………….

The post নিয়ে নিন লিংক ট্রি HTML টেমপ্লেট । আর বানিয়ে ফেলুন আপনার লিংক ট্রি এর ওয়েবপেজ । appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/GhnlCXs
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট