টেলিগ্রামের মাধ্যমে আনলিমিটেড গুগল ড্রাইভ স্টোরেজ, Take google drive unlimited storage 2023 in telegram app and bot

সকল অথর, কনট্রিবিউটর, ভিউয়ার্স, সবাইকে আসসালামু আযলাইকুম!

আজকের টপিকের মূল বিষয় হচ্ছে আনলিমিটেড গুগল ড্রাইভ স্টোরেজ যেখানে আমরা আমাদের যত ডকুমেন্ট ফাইল যত কিছু আছে লাইফ টাইম এর জন্য সব আনলিমিটেড ভাবে রাখতে পারব।

এবং আপনারা এখন অনেকে বলবেন যে এই টপিক নিয়ে অলরেডি ট্রিকবিডিতে পোস্ট আছে! হ্যাঁ আমিও মানছি আছে।

কিন্তু আমি ট্রিকবিডিতে খুজছিলাম কিন্তু আমি যে সিস্টেমে দেখাবো  এই সিস্টেমে কেউ দেখায়নি যেটা আমি খুঁজে পাই নাই।

আর আপনারা যদি পেয়ে থাকেন, বা এটা সমন্বে অলরেডি জানেন, তাহলে অনেক ভালো, সুতরাং তারা উল্টাপাল্টা কমেন্ট না করে পোস্ট থেকে ইগনোর করতে পারেন/ I mean করুন!

আর যারা জানেন না তারা এখান থেকে শিখে নিতে পারেন। তো আর বেশি কথা বলবো নাহ, চলুন শুরু করি।

প্রথমে আমি নিচে ছবিতে থাকা

Bot

দেখলাম যেটি আপনারা নিচের ছবিতে দেখতে পারছেন তো এই বট এ আসার পর আপনারা start এ ক্লিক করবেন

START  ক্লিক করার পর আপনাদের সামনে একটি এসএমএস আসবে যেটিতে দেখতে পারবেন জেনারেট টিডি (Genetate TD) নামে একটি অপশন বাটন।

তো সিম্পলী আপনারা এখানে ক্লিক করবেন। তারপর নিচের ছবির মত দেখতে পারবেন আপনার কাছে প্রথমে আপনার ইমেইল আইডি চাচ্ছে।

ইমেইল আইডি বলতে আমি জিমেইল আইডি কে বোঝাইছি তো আপনি আপনার যে জিমেইলে গুগল ড্রাইভ আনলিমিটেড নিতে চান!

সেই জিমেইল আইডিটি এখানে মেসেজে লিখে সেন্ড করবেন।

তারপর আপনারা দেখতে পারবেন, এখানে আপনার কাছে আপনি যে আনলিমিটেড স্ট্রোরেজ তৈরি করতে চাচ্ছেন! সেই স্টোরেজের নাম চাচ্ছে!

এখানে আপনি আপনার মত করে যে নাম আপনার পছন্দ হয় সেই নাম দিয়ে এসএমএস লিখে তারপর আবার সেন্ড বাটনে ক্লিক করে পাঠিয়ে দেবেন।

তারপর এখানে দুইটি অপশন দেখতে পারবেন একটি হচ্ছে রেনডোম এবং আরেকটি হচ্ছে ম্যানুয়াল।

তো আমি আপাতত ম্যানুয়াল টা দেখাচ্ছি না কেননা পোস্টটা অনেক বড় হয়ে যাবে। আপনাদের যদি ম্যানুয়াল অপশনটা দেখার ইচ্ছা থাকে তাহলে আমাকে কমেন্টে জানাবেন আমি পরবর্তীতে এই অপশনটি নিয়ে আরেকটি পোস্ট করব।

তো আপাতত আপনারা এখানে রেন্ডম অপশন ক্লিক করবেন।

এখানে ক্লিক করার পর আপনার কাছে একটি মেসেজ আসবে এবং তার পাশে দেখতে পারতেছেন সবুজ বাতি।

প্রথমে সবুজ বাতি থাকবে না, প্রথমে লাল বাতি জ্বলবে তারপর যখন তিনটা বাতি সবুজ হয়ে যাবে।

তখন ভাববেন যে আপনার আনলিমিটেড গুগল ড্রাইভ স্টোরেজ সম্পূর্ণ তৈরি। এখন আপনি আপনার আনলিমিটেড স্টোরেজ দেখার জন্য আপনি যে জিমেইল আইডি লিখে সেন্ড করছেন, সেই জিমেইল আইডি থেকে গুগল ড্রাইভ অ্যাপসটি ওপেন করুন।

তারপর নিচের ছবির মত দেখতে পারবেন শেয়ার ড্রাইভ নামে একটি অপশন।

এই অপশনে ক্লিক করলে আপনি যে নাম দিয়ে আপনার সেন্ড করছেন সেই নামটি দেখতে পারবেন। এই ফাইলে ক্লিক করে তারপর আপনার সামনে এরকম একটি ইন্টারফেস আসবে এখানে আপনি আপনার যত ফাইল আনলিমিটেড রাখতে পারবেন।

এখন যদি এটার সিকিউরিটি সম্পর্কে বলি এটা সম্বন্ধে আমি ফুল সিকিউরিটি দিতে পারব না।

এটা যদিও শেয়ার ড্রাইভ যদি পার্সোনাল ড্রাইভ হতো, তাহলে আপনি রাখতে পারতেন। এখানে যেগুলো রাখবেন এটা হচ্ছে আপনি অন্য ডাটাবেজে আপনার ডকুমেন্ট সংরক্ষণ করলেন।

কিন্তু আমার মনে হয় না যে কোন অসুবিধা হবে এটা হাজার হাজার মানুষ ব্যবহার করতেছে, ইভেন আমি নিজেও ব্যবহার করি। আপনাদের মন চাইলে আপনারাও ব্যবহার করতে পারেন।

তাদেরকেই ধন্যবাদ দিলাম। যারা আমার পুরো পোস্টটি পড়েছে।😚

আনলিমিটেড স্টোরেজ নেওয়া বট ওপেন করতে ক্লিক করুন।

বিঃদ্রঃ// আনলিমিটেড ড্রাইভ স্ট্রোরেজ ফেসবুকে মাঝেমধ্যে আমরা যে google ড্রাইভ সমন্বে  বিভিন্ন পোস্ট দেখি যারা বলে শেয়ার ড্রাইভ যার প্রাইস এত আনলিমিটেড মূলত তারা এই বটটার মাধ্যমে স্টোরেজ তৈরি করে মানুষের কাছে বিক্রি করে সুতরাং আপনারা চাইলে আপনারা এটি করতে পারবেন।

হ্যাকিং, বাগ বাউন্টি, বিভিন্ন টিপস এন্ড ট্রিকস, এন্ড্রয়েড অ্যাপস সহ সকল প্রিমিয়াম এপস এবং যাবতীয় প্রযুক্তি ইন্টারনেট বিষয়ে ইনফরমেশন পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হতে পারেন।

চ্যানেলঃ আমাদের টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হতে, মন চাইলে ক্লিক করুন।

ব্যবহার করতে কোন সমস্যা হলে, আমার সাথে যোগাযোগ করতেঃ 

সবাই ভালো থাকবেন।

~ আল্লাহ হাফেজ। 💝

The post টেলিগ্রামের মাধ্যমে আনলিমিটেড গুগল ড্রাইভ স্টোরেজ, Take google drive unlimited storage 2023 in telegram app and bot appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/s7MSPFY
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট