Pc এর জন্যে দুইটি Best Popular Open World গেমস!

আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই? আশা করছি মহান আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ অনেক ভালোই আছেন।

আমি সবসময় Android Games নিয়ে লিখি। কিন্তু PC Games নিয়ে কখনো লিখিনি। অনেকে অনেক রিকুয়েস্ট করেছিলেন। কিন্তু আমার নিজস্ব পিসি না থাকায় আমি লিখিনি।

আমার নিজস্ব অভিজ্ঞতা ছাড়া কোনো গেমস রিভিউ করি না। এই পোস্টটি ঐসকল ভাই-ব্রাদারদের জন্যে যাদের পিসি রয়েছে কিংবা নতুন পিসি কিনেছেন ঠিক আমার মতো কিন্তু বুঝতে পারছেন না কোন গেমস খেলবেন।

আগেই বলে রাখি এই দুটি গেমসের সাথে সবাই পরিচিত। আমি শুধু শুরু করলাম এই দুটি গেম নিয়ে। আপনারা চাইলে আমি আরো গেমস নিয়ে লিখতে পারি।

এখানে আমি যত পেরেছি শুদ্ধ বাংলার ব্যবহার করেছি। মাঝে মাঝে ভিতরে ভিতরে কিছু ইংরেজী কী-ওয়ার্ড যুক্ত করেছি। তাই কেউ ট্রান্সলেটেড পোস্ট বলে উড়িয়ে দিবেন না।

আমি নতুন কিছু চেষ্টা করতে যাচ্ছি। আপনাদের সাপোর্ট পেলে আরো করবো সামনে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক আমাদের আজকের পোস্টটি।

2) Game Name : Watch Dogs 2

Game Developer : Ubisoft

Game Requirements :

  • Operating System: Windows 7 SP1, Windows 8.1 or Windows 10 (64-bit versions only)
  • Processor: Intel Core i5-2400S @ 2.5 GHz / AMD FX 6120 @ 3.5 GHz.
  • RAM: 6 GB.
  • Video card: Nvidia GeForce GTX 660 (2GB) / AMD Radeon HD 7870 (2GB), or better.
  • Hard Drive: 50 GB available storage.

Watch dogs 2 হল একটি ওপেন-ওয়ার্ল্ড অ্যাকশন-অ্যাডভেঞ্চার ভিডিও গেম যা ubisoft montreal দ্বারা ডেভেলপ করা এবং Ubisoft দ্বারা published হয়েছে।

এটি নভেম্বর 2016 সালে Playstation 4, Xbox One এবং Microsoft Windows এর জন্য প্রকাশিত হয়েছিল।

গেমটি 2014 এর watch dogs 1 এর সিক্যুয়াল এবং San Francisco Bay এরিয়ার একটি ফিকশনাল ভার্সনের মধ্যে সেট করা হয়েছে।

Watch Dogs 2 Screenshot

গেমটিতে একটি বড় Open world environment রয়েছে যা প্লেয়ারদের সান ফ্রান্সিসকো, ওকল্যান্ড, মেরিন এবং সিলিকন ভ্যালি শহর এক্সপ্লোর করতে দেয়। প্লেয়াররা মার্কাস হোলোওয়েকে কন্ট্রোল করে, যে একজন ইয়াং হ্যাকার যিনি হ্যাকিং গ্রুপ ডেডসেকের সদস্য।

Watch Dogs 2 Screenshot

প্লেয়াররা শহরের বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস এবং সিস্টেম যেমন ট্রাফিক লাইট, সিকিউরিটি ক্যামেরা এবং ড্রোন নিয়ন্ত্রণ করতে মার্কাসের হ্যাকিং দক্ষতা ব্যবহার করতে পারে।

Watch Dogs 2 Screenshot

Watch Dogs 2-এর অন্যতম প্রধান বৈশিষ্ট্য হল প্লেয়ারের চয়েস এবং স্বাধীনতার উপর জোর দেওয়া। প্লেয়াররা বিভিন্ন উপায়ে মিশন এবং উদ্দেশ্যগুলির কাছে যেতে স্বাধীন, তা সে স্টিলথ, হ্যাকিং বা অল–আউট একশন যা ই হোক না কেন।

Watch Dogs 2 Screenshot

গেমটিতে বিভিন্ন সাইড অ্যাক্টিভিটিও রয়েছে, যেমন রেস, ড্রোন-ফ্লাইং চ্যালেঞ্জ এবং হ্যাকিং পাজল।

Watch dogs 2 গেমটি মাল্টিপ্লেয়ার মোডও অফার করে যা খেলোয়াড়দের বন্ধুদের বা অন্যান্য খেলোয়াড়দের সাথে কো-অপারেশন মিশন সম্পূর্ণ করতে বা প্রতিযোগিতামূলক হ্যাকিং চ্যালেঞ্জের সাথে এড হতে দেয়।

Watch Dogs 2 Screenshot

Watch Dogs 2 Screenshot

প্লেয়াররা অন্য প্লেয়ারদের গেম এটাক করতে পারে এবং তাদের হ্যাক করার চেষ্টা করতে পারে, প্লেয়ার-বনাম-প্লেয়ার গেমপ্লের একটি অপশনও যোগ রয়েছে।

Watch Dogs 2 এর গল্পটি মার্কাসকে ফলো করে যখন সে ডেডসেকে যোগ দেয় এবং দুর্নীতিগ্রস্ত কর্পোরেশন এবং সরকারী সংস্থাগুলিকে সরিয়ে দেওয়ার জন্য কাজ করে যেগুলি তাদের নিজস্ব লাভের জন্য শহরের উন্নত প্রযুক্তি ব্যবহার করছে।

Watch Dogs 2 Screenshot

 

Watch Dogs 2 Screenshot

পথের পাশাপাশি, খেলোয়াড়রা তাদের নিজস্ব প্রেরণা এবং এজেন্ডা সহ বিভিন্ন ধরণের ক্যারেক্টর এর মুখোমুখি হবে।

গেমটির গ্রাফিক্স এবং এর ওপেন ওয়ার্ল্ড এনভাইরনমেন্ট বা পরিবেশ আপনাকে অনেক সুন্দর একটি অভিজ্ঞতা দিবে যা আপনি নিজেও বিশ্বাস করতে পারবেন না।

Overall, Watch Dogs 2 প্লেয়ারদের একটি Well detaile open world, একটি আকর্ষণীয় গল্প এবং বিভিন্ন ধরণের গেমপ্লে alternative provide করে।

প্লেয়ার পছন্দ এবং স্বাধীনতার উপর গেমের জোর, সেইসাথে এর হ্যাকিং-ভিত্তিক গেমপ্লে, এটিকে একটি অনন্য এবং আকর্ষক অভিজ্ঞতা করে তোলে। গেমটির মাল্টিপ্লেয়ার মোড রিপ্লেবিলিটি এবং মজার একটি অতিরিক্ত স্তর যোগ করে। যা আপনাকে দিবে অনেক সুন্দর অভিজ্ঞতা।

Watch Dogs 2 Screenshot

Watch Dogs 2 Screenshot

ওয়াচ ডগস 2 এই গেমটিতে প্লেয়ারদের ব্যবহারের জন্য বিভিন্ন ধরণের Weapons, Cars এবং গ্যাজেটও রয়েছে। গেমটিতে বিভিন্ন ধরনের হ্যান্ডগান, শটগান, রাইফেল এবং বিস্ফোরক, সেইসাথে একটি কোয়াডকপ্টার ড্রোন এবং একটি রিমোট-নিয়ন্ত্রিত গাড়ির মতো বেশ কয়েকটি উচ্চ প্রযুক্তির গ্যাজেট রয়েছে যা বিভিন্ন সিস্টেমে হ্যাক করতে ব্যবহার করা যেতে পারে।

খেলোয়াড়রা গেমের open world পরিবেশে নেভিগেট করতে গাড়ি, ট্রাক, মোটরসাইকেল এবং নৌকা সহ বিভিন্ন যানবাহন ব্যবহার করতে পারে।

কাস্টমাইজেশনের পরিপ্রেক্ষিতে, ওয়াচ ডগস 2 প্লেয়ারদের মার্কাসের চেহারা, অস্ত্র এবং গ্যাজেট, সেইসাথে ডেডসেক হাইডআউট কাস্টমাইজ করতে দেয়। প্লেয়াররা মিশনগুলো সম্পূর্ণ করে money earn করতে পারে, যা নতুন আইটেম কিনতে তারা ব্যবহার করা যেতে পারে। যা সবারই জানা।

Watch Dogs 2 Screenshot

 

Watch Dogs 2 Screenshot

ওয়াচ ডগস 2-এর সবচেয়ে আকর্ষণীয় বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল এটি হ্যাকিং দিকটির দিকে যাওয়ার উপায়। গেমটির হ্যাকিং সিস্টেমটি আগের গেমটির তুলনায় আরো বাস্তবসম্মত এবং জটিল, যা প্লেয়ারদের বিভিন্ন ডিভাইস এবং সিস্টেমে হ্যাক করতে তাদের কন্ট্রোল করতে, তথ্য সংগ্রহ করতে বা বিভ্রান্তির কারণ হতে দেয়।

গেমটিতে বিভিন্ন হ্যাকিং পাজল এবং মিনিগেমও রয়েছে যা সমাধান করতে খেলোয়াড়দের তাদের হ্যাকিং দক্ষতা ব্যবহার করতে হবে।

ওয়াচ ডগস 2-এ একটি Continuous Night-Day cycle এবং আবহাওয়া সিস্টেমও রয়েছে, যা গেমপ্লে এবং NPC-এর আচরণকে এফেক্ট করে। উদাহরণস্বরূপ, দিনের বেলায়, রাস্তায় লোকজন একে অপরের সাথে ব্যস্ত থাকে, যখন রাতে, শহর অন্ধকার হয় তখন পুলিশ আরও একটিভ থাকে।

আবহাওয়া ব্যবস্থা এনপিসিগুলির ভিসিবিলিটি এবং ক্যারেক্টারকেও এফেক্ট করে, যেমন বৃষ্টি দেখা কঠিন করে তোলে এবং এনপিসিগুলি বাড়ির ভিতরে থাকে৷ অনেক সুন্দরভাবে Npc গুলোকে ডেভেলপ করা হয়েছে গেমটিতে।

অবশেষে, গেমটির অনেক ভাল দিক রয়েছে, এটি well written এবং well-acted, likable এবং ভাল ক্যারেক্টারগুলোর একটি কাস্ট সহ তৈরি করা হয়েছে। গল্পটি আকর্ষক এবং সুন্দর, প্রাইভেসি এবং পাওয়ারের থিম নিয়ে কাজ করে, যা আজও যে কাউকে ভাবিয়ে তুলবে।

Watch Dogs 2 Screenshot

অবশেষে বলা যায়, Watch Dogs 2 একটি ওপেন ওয়ার্ল্ড গেম যা প্রচুর বৈশিষ্ট্য, গেমপ্লে অলটারনেটিভ এবং একটি ওপেন ওয়ার্ল্ড এনভাইরনমেন্ট প্রোভাইড করে।

গেমটির হ্যাকিং মেকানিক্স, প্লেয়ার পছন্দ এবং স্বাধীনতা, সেইসাথে এর সুলিখিত গল্প এটিকে একটি অনন্য এবং আকর্ষনীয় অভিজ্ঞতায় তৈরি করে তোলে। যা আপনাকে দিবে মজার অভিজ্ঞতা।

Watch Dogs 2 Screenshot

1) Game Name : Grand Theft Auto 5

Game Developer : Rockstar Games

Game Requirements :

  • Requires a 64-bit processor and operating system.
  • OS: Windows 10 64 Bit, Windows 8.1 64 Bit, Windows 8 64 Bit, Windows 7 64 Bit Service Pack 1.
  • Processor: Intel Core i5 3470 @ 3.2GHz (4 CPUs) / AMD X8 FX-8350 @ 4GHz (8 CPUs)
  • Memory: 8 GB RAM.
  • Graphics: NVIDIA GTX 660 2GB / AMD HD 7870 2GB.
  • Storage: 72 GB available space.

Grand Theft Auto 5 বা GTA 5 কিংবা GTA V নামেও পরিচিত, একটি ওপেন ওয়ার্ল্ড, অ্যাকশন-অ্যাডভেঞ্চার ভিডিও গেম যা রকস্টার নর্থ দ্বারা তৈরি করা হয়েছে এবং রকস্টার গেমস দ্বারা প্রকাশিত হয়েছে।

এটি সেপ্টেম্বর 2013-এ Xbox 360 এবং PlayStation 3-এর জন্য, নভেম্বর 2014-এ PlayStation 4 এবং Xbox One-এর জন্য এবং এপ্রিল 2015-এ Microsoft Windows-এর জন্য Published বা প্রকাশিত হয়েছিল।

গেমটি California এবং Nevada ভিত্তিক of San Andreas এর কাল্পনিক রাজ্যের মধ্যে সেট করা হয়েছে। প্লেয়াররা তিনটি ক্যারেক্টর নিয়ে খেলতে পারবেন: মাইকেল ডি সান্তা, ফ্র্যাঙ্কলিন ক্লিনটন এবং ট্রেভর ফিলিপস, এবং ইচ্ছামত তাদের মধ্যে যে কাউকে পরিবর্তন করতে পারবেন।

official screenshot cant touch this

official screenshot future content

গেমের গল্পটি এই চরিত্রগুলিকে অনুসরণ করে যখন তারা একাধিক ছিনতাইয়ের পরিকল্পনা করে এবং সেই পরিকল্পনাগুলো চালায়, পাশাপাশি রেসিং, গলফ এবং ফ্লায়িং এরোপ্লেনের মতো বিভিন্ন সাইড এক্টিভিটির সাথে জড়িত থাকে।

GTA V একটি বিশাল ওপেন ওয়ার্ল্ড এনভাইরনমেন্টের ফিচার এড করে, যা প্লেয়ারদের বিশাল শহর লস সান্তোস এবং আশেপাশের গ্রামাঞ্চল ঘুরে দেখার সুযোগ করে দেয়। গেমটিতে বিভিন্ন ধরণের গাড়ি এবং অস্ত্রের পাশাপাশি বিভিন্ন সাইড মিশন এবং এক্টিভিটি এড করা আছে।

GTA V-এর সবচেয়ে জনপ্রিয় বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল এর অনলাইন মাল্টিপ্লেয়ার মোড, যা প্লেয়ারদের একটি ক্রু তৈরি করতে এবং বিভিন্ন প্রতিযোগিতামূলক ও সহযোগিতামূলক এক্টিভিটি পালন করতে দেয়। বিশেষ ইভেন্ট এবং নতুন গেম মোড সহ এই মোডটি ক্রমাগত নতুন সামগ্রী সহ আপডেট করা হয়েছে৷

official screenshot pc trevor wants that one

official screenshot pc cape catfish

GTA V ব্যাপক সমালোচকদের প্রশংসা পেয়েছে, এর গল্প বলা, চরিত্র, ওপেন-ওয়ার্ল্ড ডিজাইন এবং গেমপ্লের দিকে প্রশংসিত হয়েছে। এটি সর্বকালের সর্বশ্রেষ্ঠ ভিডিও গেমগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত হয় এবং বিশ্বব্যাপী 130 মিলিয়ন কপি বিক্রি করেছে। যা অবশ্যই অনেক।

সব মিলিয়ে, GTA 5 হল একটি exciting এবং attractive ওপেন-ওয়ার্ল্ড গেম যা খেলোয়াড়দের explore করার জন্য একটি বিশাল এবং Detailed world, follow করার জন্য একটি attractive story এবং বিভিন্ন ধরণের activity অফার দেয়। এটি যেকোন মানুষের জন্য অবশ্যই খেলার মতো একটি গেম যারা ওপেন-ওয়ার্ল্ড গেমস এবং অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেমের ভক্ত।

official screenshot pc trevor cleaning house

official screenshot pc downtown dusk
GTA 5-তে একটি open world environment রয়েছে যা আগের যেকোনো গ্র্যান্ড থেফট অটো গেমের চেয়ে বড় এবং আরও বিস্তৃত। লস সান্তোস শহর, যা লস এঞ্জেলেস ভিত্তিক, বিভিন্ন পাড়া, ল্যান্ডমার্ক এবং ব্যবসায় পরিপূর্ণ যেগুলি প্লেয়াররা এক্সপ্লোর করতে এবং যোগাযোগ করতে পারে।

গেমটিতে মাউন্ট চিলিয়াড এবং গ্র্যান্ড সেনোরা মরুভূমির মতো বিভিন্ন গ্রামীণ এবং প্রান্তর অঞ্চলও রয়েছে।

গেমটির কন্ট্রোল স্কিমটি আগের গ্র্যান্ড থেফট অটো গেমের মতো, প্লেয়াররা তাদের চরিত্র নিয়ন্ত্রণ করতে কীবোর্ড এবং মাউস বা গেমপ্যাডের মিক্সড ব্যবহার করতে পারবেন।

official screenshot pc vinewood blvd

official screenshot pc castle in the hills

খেলোয়াড়রা তাদের চরিত্রকে সারা বিশ্বে স্থানান্তর করতে পারে, বস্তু এবং এনপিসিগুলির সাথে যোগাযোগ করতে পারে এবং অস্ত্র ও যানবাহন ব্যবহার করতে পারে। গেমটিতে একটি কভার সিস্টেমও রয়েছে, যা খেলোয়াড়দের ফায়ারফাইটের সময় বস্তুর পিছনে কভার নিতে দেয়।

Grand Theft Auto 5 এর গেমপ্লে দুটি প্রধান অংশে বিভক্ত: Single-player campaign এবং অনলাইন মাল্টিপ্লেয়ার মোড। Single-player campaign তিনটি প্রধান চরিত্রকে follow করে যখন তারা বিভিন্ন ধরনের activity এর সাথে জড়িত থাকার পাশাপাশি একটি ধারাবাহিক চুরির পরিকল্পনা করে এবং চালায়।

Player রা ইচ্ছামত তিনটি চরিত্রের মধ্যে স্যুইচ করতে পারে, তাদের বিভিন্ন দৃষ্টিভঙ্গি এবং গল্পের লাইনগুলি feel করতে দেয়।

official screenshot pc lighthouse

official screenshot pc franklin calls michael

অনলাইন মাল্টিপ্লেয়ার মোড, জিটিএ অনলাইন নামে পরিচিত, player দের add করতে বা একটি ক্রু তৈরি করতে এবং বিভিন্ন প্রতিযোগিতামূলক এবং সহযোগিতামূলক activity তে নিযুক্ত হতে দেয়।

official screenshot pc sunrise in grapeseed

Player রা ডেথম্যাচ, রেস এবং অন্যান্য ইভেন্টের পাশাপাশি সম্পূর্ণ কো-অপ মিশন এবং নিজস্ব সম্পত্তি এবং ব্যবসায় অংশগ্রহণ করতে পারে। বিশেষ ইভেন্ট এবং নতুন গেম মোড সহ এই মোডটি ক্রমাগত নতুন সামগ্রী সহ আপডেট করা হয়েছে৷

gta 5-এর গল্প মাইকেল ডি সান্তাকে কেন্দ্র করে গড়ে উঠেছে, একজন অবসরপ্রাপ্ত ব্যাঙ্ক ডাকাত, যাকে তার পুরানো সঙ্গী ফ্র্যাঙ্কলিন ক্লিনটন অপরাধের জীবনে ফিরিয়ে নিয়ে যায়, এবং ট্রেভর ফিলিপস, একজন মাদকাসক্ত অপরাধী, যার মধ্যে সহিংসতার প্রবণতা রয়েছে।

official screenshot pc trevor checks the kitchen

তিনটি চরিত্র তাদের ব্যক্তিগত সমস্যা এবং দ্বন্দ্বের সাথে মোকাবিলা করার সাথে সাথে একাধিক ছিনতাইয়ের পরিকল্পনা এবং কার্যকর করার জন্য একসাথে কাজ করে। গেমটিতে গৌণ চরিত্রগুলির একটি বড় কাস্টও রয়েছে, যার প্রত্যেকটির নিজস্ব গল্প এবং মিশন রয়েছে।

সামগ্রিকভাবে, GTA 5 বিভিন্ন ধরণের বৈশিষ্ট্য এবং গেমপ্লে options অফার করে, যার মধ্যে একটি বিশাল Open-world environment, একটি আকর্ষণীয় গল্প এবং বিভিন্ন ধরণের cars এবং weapons রয়েছে। গেমটি একটি Single-player campaign এবং একটি strong অনলাইন মাল্টিপ্লেয়ার মোড উভয়ই অফার করে, এটি নিশ্চিত করে যে player দের সবসময় অভিজ্ঞতার জন্য নতুন কিছু থাকে।

তো এই ছিল দুটি গেমস যা আশা করছি আপনাদের ভালো লাগবে। আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। ইনশাআল্লাহ দেখা হবে পরের কোনো পোস্টে।

ততক্ষনের জন্যে ট্রিকবিডির সাথেই থাকুন। ধন্যবাদ।
THIS IS 4HS4N
LOGGING OUT….

The post Pc এর জন্যে দুইটি Best Popular Open World গেমস! appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/Z4kUscQ
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট